1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

পঞ্চগড় মুক্ত দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০১৭

মহান মুক্তিযুদ্ধের সময় ২৯ নভেম্বর পঞ্চগড় জেলা পাকহানাদার মুক্ত হয় । এই দিনটিকে কেন্দ্র করে জেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদ, পঞ্চগড় শহরে আনন্দ মিছিল ও বর্ণাঢ্য র্যালির আয়োজন করে। আনন্দ মিছিল ও বর্ণাঢ্য র্যালিতে পঞ্চগড়ের মুক্তিযোদ্ধা,মুক্তিযোদ্ধার সন্তানসহ এলাকার সুশীল সমাজ ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্তিত ছিলেন।
আনন্দ মিছিল সমাপ্তির পর সবার উদ্দেশ্যে বক্তব্য রাখেন পঞ্চগড়ের জেলা প্রশাসক জনাব অমল কৃষ্ণ মন্ডল, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো:আমানুল্লাহ বাচ্চু, পুলিশ সুপার মো: গিয়াস উদ্দীন আহম্মেদ, সংসদ সদস্য মো: নাজমুল হক প্রধান, সাবেক সংসদ সদস্য আলহাজ্জ মো: মজাহারুল হক প্রধান,  সংরক্ষিত মহিলা সংসদ সদস্য মোছা: সেলিনা জাহান লিটা, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান উপজেলা পরিষদ আলহাজ্জ মো: আনোয়ার সাদাত সম্রাট, প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রির কার্যালয়ের এটুআই প্রকল্পের জন প্রেক্ষিত বিশেষজ্ঞ মো: নাঈমুজ্জামান মুক্তা ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আরিফুল ইসলাম পল্লব।
অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে বক্তব্য রাখেন এস.এস লিয়াকত আলী, আবুল কালাম আজাদ দুলাল, মো: জাকের আলী, মো: মনোয়ার হোসেন দিপু ও জেলা পরিষদ সদস্য মো: মাসুদ। মুক্তিযোদ্ধা সন্তানের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাদ্দারুল ইসলাম মুক্তা, মো: রাজিউল রহমান রাজু, মো:আনিসুজ্জামান স্বপন, মো: মাসুদ পারভেজ হিটলার ও মো: শাহিনুর রহমান শাহিন প্রমুখ।


সর্বশেষ - জাতীয় সংবাদ