1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

এবার পাকিস্তানের বাংলাদেশী সমর্থকদের প্রতিরোধের ঘোষণা

কমলিকা হাসান : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ২২ নভেম্বর, ২০২১

বাংলাদেশ বনাম পাকিস্তানের ক্রিকেট ম্যাচে বাংলাদেশের কেউ পাকিস্তানি পতাকা নিয়ে আসলে এবং পাকিস্তানের জার্সি পরে আসলে তা প্রতিরোধের ঘোষণা দিয়েছে ‘পাকিস্তানী দালাল রুখবে তারুণ্য’ নামের একটি সংগঠন।

সোমবার (২১ নভেম্বর) বাংলাদেশ বনাম পাকিস্তানের ম্যাচের আগে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বা প্রয়োজনে খেলা শেষ হওয়া পর্যন্ত মিরপুরে তারা অবস্থান নেবেন বলে জানিয়েছেন সংগঠনের আহ্বায়ক হামজা রহমান অন্তর।

তিনি জানান, ৩০ লক্ষ শহীদ আর ২ লক্ষাধিক মা-বোনের আর্তনাদের বিনিময়ে পাওয়া স্বাধীনতা। সেই স্বাধীনতার শত্রু যারা আজও রাষ্ট্রীয়ভাবে ক্ষমা চায়নি, ক্ষতিপূরণ দেয়নি, যারা আজও ষড়যন্ত্র অব্যাহত রেখেছে তাদের হয়ে এদেশীয় দালাল গোষ্ঠীকে ৭১ এর মতোই প্রতিহত করতে প্রতিজ্ঞাবদ্ধ আমরা।

এ মাসেই তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসে পাকিস্তান। এরইমধ্যে শেষ হয়েছে প্রথম দুইটি টি-টোয়েন্টি ম্যাচ। যেখানে ২-০ তে এগিয়ে আছে পাকবাহিনী। দ্বিতীয় টি-টোয়েন্টিতে দেখা যায় স্টেডিয়ামে কিছু বাংলাদেশি পাকিস্তানি পতাকা নিয়ে এসেছেন। পাকিস্তানের জার্সি পরেও এসেছেন কেউ কেউ। এতে সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।


সর্বশেষ - জাতীয় সংবাদ