1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

পাকিস্তানের অপকর্ম ফাঁস করবেন আদনান সামি

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

পাকিস্তান ছেড়েছেন অনেক আগেই। এখন তিনি ভারতীয় নাগরিক। কেন ছেড়েছিলেন পাকিস্তানের নাগরিকত্ব এতদিন তা না জানালেও এখন জানাবেন। সম্প্রতি পাকিস্তান সরকারকে এক হাত নিলেন জনপ্রিয় গায়ক আদনান সামি। দিলেন সব অপকর্ম ফাঁসের হুমকি।

জন্মসূত্রে পাকিস্তানি হলেও ২০০৬ সালে ভারতের নাগরিকত্ব পান আদনান সামি। দীর্ঘ আইনি লড়াইয়ের পর পাকাপাকিভাবে ভারতে থাকতে শুরু করেন জনপ্রিয় এই শিল্পী।

কিন্তু কেন পাকিস্তান ছাড়েন আদনান? যদিও এই বিষয়ে আগে খুব একটা উচ্চবাচ্য করেননি, হঠাৎ রুদ্রমূর্তি ধারণ করলেন মৃদুভাষী এই শিল্পী। সরাসরি পাকিস্তানের দিকে আঙুল তুললেন গায়ক। পাকিস্তান সরকারের বিরুদ্ধে মুখ খুললেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by ADNAN SAMI (@adnansamiworld)


নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শিল্পী লেখেন, ‘আমাকে অনেকেই জিজ্ঞাসা করেন, কেন আমি পাকিস্তান ছেড়েছি? সেখানকার মানুষ সম্পর্কে কোনো বিরূপ ধারণা নেই। তারা যেমন আমাকে ভালোবাসেন, আমিও তাদের ভালোবাসি। কিন্তু পাকিস্তানের সরকার আমার দেশ ছাড়ার জন্য দায়ী।’

খানিকটা হুমকির সুরে শিল্পী বলেন, ‘একদিন সব অপকর্ম ফাঁস করে দেব। বছরের পর বছর ধরে মুখ বুজে ছিলাম। আমি শুধু সঠিক সময়ের অপেক্ষায় রয়েছি। মানুষ এই সব শুনলে চমকে যাবেন!’

উল্লেখ্য, ২০২০ সালে ভারতের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক সম্মাননা ‘পদ্মশ্রী’তে ভূষিত হন আদনান সামি। তার গাওয়া সর্বশেষ হিট গান ছিল ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার ‘ভর দো ঝোলি মেরি’। ভারতের সংগীত বিষয়ক রিয়েলিটি শোগুলোতে বিচারক হিসেবে দেখা যায় এই সংগীতশিল্পীকে।


সর্বশেষ - জাতীয় সংবাদ