1. alamin@ebarta24.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  2. online@ebarta24.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  3. reporter@ebarta24.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  4. news@ebarta24.com : নিউজ এডিটর : নিউজ এডিটর
সাব্বির ইস্যুতে পায়েলকে সাবধান করে ফেসবুকে জয়ের পোস্ট - ebarta24.com
  1. alamin@ebarta24.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  2. online@ebarta24.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  3. reporter@ebarta24.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  4. news@ebarta24.com : নিউজ এডিটর : নিউজ এডিটর
সাব্বির ইস্যুতে পায়েলকে সাবধান করে ফেসবুকে জয়ের পোস্ট - ebarta24.com
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন

সাব্বির ইস্যুতে পায়েলকে সাবধান করে ফেসবুকে জয়ের পোস্ট

ডেস্ক রিপোর্ট
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২

‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২’ এর ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হলো গত ১১ নভেম্বর। এদিন মঞ্চে টিভি অভিনেতা মীর সাব্বির উপস্থাপিকাকে উদ্দেশ্য করে একটি মন্তব্য করেন। যা এখন সোশ্যালে আলোচনা-সমালোচনার তুঙ্গে।

এই মঞ্চে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি সংলাপ বলার জন্য অনুরোধ করা হয় অভিনেতা মীর সাব্বিরকে। তখন মীর সাব্বির উপস্থাপিকা পায়েলকে উদ্দেশ্য করে বলেন, ‘এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা’।

মীর সাব্বির তার বক্তব্যে বুঝিয়েছেন, এই মেয়ে তুমি এমন উলঙ্গ হয়ে দাঁড়িয়ে আছো কেন? মজার ছলে হলেও যা নিয়ে এখন ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়।

পায়েল জানান, আমিও এড়িয়ে যেতাম এই বলে, তিনি হয়তো মজা করে বলেছেন। তিনি সরিও যদি বলতেন তাহলে ঠিক হয়ে যেত। কিন্তু অনুষ্ঠান শেষে দেখি সোশ্যালে নানা মন্তব্য হচ্ছে। এ কারণে সামাজিকভাবে আমাকে নিয়ে আলোচনায় চলছে এবং আমি সাইবার বুলিংয়ের শিকার। এ নিয়ে আমি যদি মুখ বন্ধ রাখি তাহলে সবাই ভাববে বিষয়টি আমি হালকাভাবে নিয়েছি। কিন্তু আমি এত হালকাভাবে নেইনি। আসলে আমাকে বুলিং করা হয়েছে, এটা ক্রাইম। তার সরি বলি উচিত।

এ ঘটনার পর মীর সাব্বিরও নিজের অবস্থান পরিস্কার করে ফেসবুকে পোস্ট করেছেন। অভিনেতা মীর সাব্বির, বলেন ‘একটা ছোট্ট বিষয়কে হঠাৎ করে বড় করার চেষ্টা করা হয়েছে। আমি যেটা বলেছি সেটা তাৎক্ষণিক এবং এর পেছনে কোন উদ্দেশ্য ছিল না। কাউকে হেয় করার জন্য কিছু বলি নাই । সেটা নিশ্চয়ই সকলেই (যারা দেখেছেন তারা বুঝতে পেরেছেন)’।

এবার মীর সাব্বিরের সহকর্মী, উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয় অভিনেতা সাব্বিরকে সমর্থন দিয়ে পায়েলকে সাবধান করেছেন। তিনি লিখেছেন, ‘উপস্থাপিকা মীর সাব্বিরের বিরুদ্ধে কিছুটা অশালীনভাবেই বিভিন্ন মাধ্যমে বক্তব্য দিয়েই যাচ্ছেন। আপনার যদি এতই আলোচনায় আসতে ইচ্ছে হয় আপনি আমার কাছে আসেন’।

তিনি আরও লেখেন, এই বিষয়ে মীর সাব্বির আপনাকে অনেক দূর নিতে পারবে না। মাত্র দুই তিন দিন। আমার অনুষ্ঠান আপনাকে এক বছর আলোচনার কেন্দ্রবিন্দুতে রাখবে। নারীর পোশাক এবং নারীকে সম্মান করা এই বিষয়ে মীর সাব্বির সহ আমাদের জেনারেশনের সকল অভিনেতাদের সম্পূর্ণ শ্রদ্ধা এবং ভালোবাসা আছে’।

উপস্থাপক পায়েলকে সাবধান করে লেখেন, ‘মীর সাব্বিরকে নিয়ে ট্রল করেন অসুবিধা নাই। ভুলেও তাকে অসম্মান করার চেষ্টা কইরেন না। ট্রল কাকে বলে কত প্রকার ও কি কি বিষয়টা আপনাকে বোঝাতে চাই না। ব্যক্তিগতভাবে আমার মনে হয়েছে মীর সাব্বির যখন বিবাহিত বলেছে তখন আপনার মন খুব খারাপ হয়েছে। তাই আপনি প্রতিশোধ নেবার জন্য মীর সাব্বির সম্পর্কে আজেবাজে কথা বলছেন।

শাহরিয়ার নাজিম জয় তার ফেসবুক পোস্টে মীর সাব্বির এবং তার স্ত্রী চুমকি, তানভিন সুইটি, মৌসুমি নাগ এবং সাংবাদিক তানভীর তারেককে ট্যাগ করেছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
ebarta24.com © All rights reserved. 2021