1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

প্রেমের বিয়ে না মানায় স্বামী-স্ত্রীর একসঙ্গে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২

ঝিনাইদহের সদর উপজেলার হাটবাকুয়া গ্রামের মাঠ থেকে স্বামী ও স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুজনে একসাথেই আত্মহত্যা করেছে বলে জানিয়েছে এলাকাবাসী।

বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, মৃত রমজান হোসেন (২০) জেলা সদরের তালতলা হরিপুর গ্রামের চমু শেখের ছেলে এবং মুক্তা খাতুন (১৮) হরিনাকুন্ডু উপজেলার বিন্নি গ্রামের গোলাম হোসেনের মেয়ে। রমজান জেলা শহরের হামদহ এলাকার একটি মোটর গ্যারেজে কাজ করতেন।

স্থানীয়রা জানান, প্রায় দুই মাস আগে রমজান প্রেমের সম্পর্কের জেরে পরিবারের অমতে মুক্তাকে বিয়ে করেন। এরপর থেকে উভয় পরিবারের লোকজন তাদের সম্পর্ক মেনে নিচ্ছিল না। এ নিয়ে তাদের ও উভয় পরিবারের মধ্যে পারিবারিক বিরোধ চলছিল।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, সকালে মুক্তা খাতুনকে তার বাবার বাড়িতে নিয়ে যাওয়ার কথা ছিল। রমজান ও মুক্তা গতরাত দুইটার দিকে বাড়ি থেকে বের হন। পরে সকালে বাড়ির পার্শ্ববর্তী হাটবাকুয়া গ্রামের মাঠের একটি মেহগনি গাছ থেকে ওড়না প্যাঁচানো তাদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইদহ নারিকেলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ বিল্লাল হোসেন জানান, পারিবারিক কলহের জেরে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। মরদেহ দুইটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিষ্কার হওয়া যাবে হত্যা নাকি আত্মহত্যা।


সর্বশেষ - জাতীয় সংবাদ