শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ : বিশ্ব সভায় বাংলা ভাষার প্রথম আনুষ্ঠানিক প্রতিনিধিত্ব গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন ফ্রন্টিয়ার, ইমার্জিং ও ডেভেলপড মার্কেট রিটার্নে সবার ওপরে বাংলাদেশ মুজিববর্ষে প্রাপ্তি ও প্রত্যাশা হাসি ফিরেছে পাট চাষিদের মুখে

পোপকে নৌকা উপহার দিলেন প্রধানমন্ত্রী

ইবার্তা ডেস্ক
আপডেট : শনিবার, ২ ডিসেম্বর, ২০১৭

বৃহস্পতিবার দুপুরে মিয়ানমার থেকে বিমান বাংলাদেশে এয়ারলাইন্সের চাটার্ড ফ্লাইটে করে ঢাকায় পৌঁছান পোপ ফ্রান্সিস। সেখানে থেকে তিনি চলে যান সাভারের জাতীয় স্মৃতিসৌধে। এরপর ধানমন্ডিতে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানে প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন পোপ। বিকালে বঙ্গবভনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।

আগামীকাল শনিবার সকাল ১০টায় তেজগাঁও মাদার তেরেসা ভবন পরিদর্শন করবেন পোপ ফ্রান্সিস। সকাল ১০টা ৪৫ মিনিটের দিকে তেজগাঁও গির্জায় যাজক, ব্রাদার-সিস্টার, সেমিনারিয়ান ও নবিসদের সমাবেশে বক্তব্য রাখবেন তিনি।

সকাল ১১টা ৪৫ মিনিটের দিকে তেজগাঁও কবরস্থান ও পুরানো গির্জা পরিদর্শন করবেন পোপ। একইদিন বেলা ৩টা ২০ মিনিটের দিকে রাজধানীর নটরডেম কলেজে যুব সমাবেশে বক্তব্য রাখবেন তিনি। আর বিকাল ৫টা ৫ মিনিটের দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থেকে রোমের উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি।


আরও সংবাদ