1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

‘আমি চললাম আল্লাহর নামে’ চিঠিতে লিখে ৫ম শ্রেণির ছাত্র নিরুদ্দেশ

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২

বাবাকে সামিউল লিখেছে, আব্বু তুমি আমাকে মাফ করে দিও। আমি চললাম আল্লাহর নামে। তোমরা সবাই ভালো থেকো। তোমরা আমাকে খুঁজবা না। আর যদি খোঁজো তাহলে আমাকে জীবিত পাবে না

কুষ্টিয়ার মিরপুরে বাবাকে চিঠি লিখে সামিউল ইসলাম স্বপ্ন (১১) নামে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে বলে দাবি করেছেন তার স্বজনরা।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বারুইপাড়া ইউনিয়নের একতারপুর তাঁতিবন্দ গ্রামে নিজ বাড়ি সে নিখোঁজ হয়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্কুলছাত্র সামিউল ইসলাম স্বপ্ন বারুইপাড়া ইউনিয়নের একতারপুর তাঁতিবন্দ গ্রামের তারেক আহমেদের ছেলে। সে স্থানীয় তাঁতিবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়াশোনা করে।

সামিউলের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সামিউল স্কুলে যায়। স্কুলে দুটি ক্লাসের পর সে প্রধান শিক্ষকের কাছে ছুটি নিয়ে বাড়ি চলে আসে। পরে বিকেল থেকে তার আর কোনো সন্ধান পাওয়া যায়নি।

সামিউলের বন্ধু নাবিল জানায়, গতকাল ক্লাস করার সময় সামিউল বলেছিল, “আর কোনোদিন দেখা হবে না।” এরপর সে ছুটি নিয়ে বাড়ি চলে যায়।

শিশুটির মা জানান, আমার স্বামী এবং তিনি দুজনই কুটিরশিল্পে চাকরি করেন। ছেলের কাছে বাড়ির চাবি রেখে তারা প্রতিদিন কাজে চলে যান। গতকাল বাড়ি ফিরে দেখেন ঘরে তালা দেওয়া। এ সময় আশপাশে সব জায়গায় খোঁজ করেও ছেলেকে পাননি। পরে ঘরের তালা ভেঙে বিছানার ওপর সামিউলের স্কুল ব্যাগ, বই, খাতা, টিফিন বক্স ও একটি চিঠি দেখতে পান।

তিনি আরও বলেন, বাবাকে সামিউল লিখেছে- “আব্বু তুমি আমাকে মাফ করে দিও। আমি চললাম আল্লাহর নামে। তোমরা সবাই ভালো থেকো। কেউ কষ্ট পাবে না। তোমাদের যদি কোনো ক্ষতি হয়, আমি সব খবর রাখবো। আমাকে খবর দেবে একজন। তোমরা আমাকে খুঁজবা না। আর যদি খোঁজো তাহলে আমাকে জীবিত পাবে না।”


সর্বশেষ - জাতীয় সংবাদ