[…]মোটিভেশনাল স্পিকার সোলেমান সুখনের মুখোশ উন্মোচন […]মোটিভেশনাল স্পিকার সোলেমান সুখনের মুখোশ উন্মোচন

মোটিভেশনাল স্পিকার সোলেমান সুখনের মুখোশ উন্মোচন

ইবার্তা টুয়েন্টিফোর ডটকম:
আপডেট সময়:আগস্ট ১৩, ২০১৭ , ৩:০২ অপরাহ্ন
বিভাগ: ভিডিও

লিখেছেন: মোটিভেশন গুরু

আজ Tahseenation থেকে একটি ভিডিও প্রকাশ করা হয় যেখানে দেখনো হয় সোলায়মান সুখন কিভাবে মোটিভেশন স্পিকিং’র নামে মানুষের সাথে প্রতারনা করে থাকে। উনার ব্যক্তিগত কর্পোরেট জীবনে খোজ নিয়ে জানা যায় উনি একাধারে বাংলালিংক, এলিট গ্রুপ, ফেভিকল,উই ফোন এবং বর্তমানে কাজী আইটি তে ছিলেন। সোলায়মান সুখনের তত্তাবধায়নেই বাংলালিংক বিশাল লোকশানের সম্মুক্ষীন হয় এর ধারাবাহিকতায় পরবর্তীতে এলিট গ্রুপে যোগদান করেন এবং কোম্পানীটি প্রায় ১০০ মিলিয়ন বাংলাদেশী টাকা লোকশান হয়।

কিছুদিন আগে তাকে উই ফোন থেকেও বের করে দেয়া হয়, তার মার্কেটিং ব্যর্থতার জন্য। এবং সাম্প্রতিককালে সে ‘কাজী আইটিতে যোগদান করেন।

ভিডিও টিতে আরো দেখানো হয়, উনি কিভাবে তরুন সমাজের কাছ থেকে মোটিভেশনের নামে বিপুল পরিমান টাকা হাতিয়ে নেন। তিনি নিজে কর্মজীবনে ব্যর্থ হওয়া সত্ত্বেও মোটিভেশনের মুখোশ পরে এইসবন কাজ করে থাকেন।

আজকের যুব সমাজের একটা কথা জানা দরকার

পৃথিবীতে যত সাফল্য এসেছে তার ৯০% পরিশ্রম আর ১০% মোটিভেশন থেকে..কিছু গাধারা এই ১০% এর পেছনে বাকি ৯০% ঢেলে দিচ্ছে । আপনার জীবনের সব চেয়ে বড় মোটিভেশন হল আপনার বাবার মাথার ঘাম, যা আপনাকে সবসময় মোটিভেট করে একান্তভাবেই যদি আপনার মোটিভেশন এর দরকার হয়ে থাকে নিজের মা-বাবার সাথে কথা বলুন, পরিবারের সাথে ভাল সম্পর্ক বজায় রাখুন। আর পরিবারের বাইরের কারো মোটিভেশন নেবার আগে ভাল করে যাচাই করে নিন

একটা কথা সব সময় মনে রাখবেন

শয়তান পৃথিবীতে প্রথম মোটিভেশন দিয়েছিল। যার ফল- কাবিল দ্বারা হাবিল খুন।