[…]টেস্ট সিরিজ শুরুর আগে কোনো প্রস্তুতি ম্যাচ খেলছে না অস্ট্রেলিয়া […]টেস্ট সিরিজ শুরুর আগে কোনো প্রস্তুতি ম্যাচ খেলছে না অস্ট্রেলিয়া

টেস্ট সিরিজ শুরুর আগে কোনো প্রস্তুতি ম্যাচ খেলছে না অস্ট্রেলিয়া

ইবার্তা টুয়েন্টিফোর ডটকম:
আপডেট সময়:আগস্ট ২১, ২০১৭ , ১২:২১ অপরাহ্ন
বিভাগ: খেলাধুলা

ইবার্তা স্পোর্টস ডেস্ক: সোমবার সকালে অস্ট্রেলিয়ার পক্ষ থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জানানো হয়েছে, বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরুর আগে কোনো প্রস্তুতি ম্যাচ খেলছে না অস্ট্রেলিয়া। দু’দিনের প্রস্তুতি ম্যাচটি ২২ ও ২৩ আগস্ট হওয়ার কথা ছিল।

জানা গেছে, ফতুল্লায় মাঠ দেখার পর অস্ট্রেলিয়া এ সিদ্ধান্ত নেয়। এর আগে অস্ট্রেলিয়াকে বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচ খেলার প্রস্তাব দেয় বিসিবি। কিন্তু দূরত্বের কারণে রাজি হয়নি অসিরা। ফতুল্লা স্টেডিয়ামে খেলার প্রস্তাব দেওয়া হলে সোমবার অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথসহ ছয় সদস্যের একটি প্রতিনিধি দল ফতুল্লার মাঠ পরিদর্শন করে। মাঠ পরিদর্শনের পর প্রস্তুতি ম্যাচ না খেলার সিদ্ধান্তের কথা বিসিবিকে জানিয়ে দেয় অধিনা্য়ক স্মিথ।

বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টটি শুরু হবে আগামী ২৭ আগস্ট ঢাকার মিরপুরে। আর দ্বিতীয় টেস্টটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে, ৪ সেপ্টেম্বর থেকে।