1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

কিশোরীকে অপহরণ করায় ৩ টিকটকার আটক 

চট্টগ্রাম প্রতিনিধি  : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩

চট্টগ্রামের ভুজপুর থেকে অপহৃত ১২ বছরের নাবালিকাকে উদ্ধার করেছে র‌্যাব-৭। এই ঘটনায় গতরাতে ৩ টিকটকারকে আটক করা হয়েছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার জানান, ১২ বছর বয়সী অপহৃত ভিকটিম চট্টগ্রামের ভুজপুর থানার একটি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। ৮ মাস আগে আসামি রুয়েল আহমেদের সঙ্গে টিকটকের মাধ্যমে ভিকটিমের পরিচয় হয়। উক্ত পরিচয়ের সূত্র ধরে রুয়েল আহমেদ ভিকটিমকে মোবাইলের মাধ্যমে উত্যক্ত করত এবং প্রেমের প্রস্তাব দিত। তিন মাস পূর্বে রুয়েল আহমেদ তার নিজ বাড়ি সুনামগঞ্জ থেকে চট্টগ্রামের পতেংগায় তার বন্ধু অনিকের বাসায় চলে আসে এবং অনিয়মিতভাবে বিভিন্ন গার্মেন্টেসে চাকুরি শুরু করে।

গত ৪ জানুয়ারি সকালে ভিকটিম স্কুলে যাওয়ার পথে ভুজপুর থানার হেয়াকো এলাকা হতে আসামি রুয়েল আহমেদ তার অপর দুই সহযোগীসহ ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে। পরে সিএনজি অটোরিকশায় চট্টগ্রাম মহানগরের পূর্বকাঠঘর এলাকায় নিয়ে যায়।

ভিকটিম স্কুল থেকে সময়মত বাড়ি ফিরে না আসায় ভিকটিমের মা-বাবা তাদের আত্মীয়স্বজনসহ আশপাশের প্রতিবেশীর বাসায় খোঁজাখুজি করে না পেয়ে জিডি করেন । বিষয়টি র‌্যাব-৭ কে অবহিত করেন। গতরাতে র‌্যাব ভিকটিমকে উদ্ধার করে এবং অপহরণের সঙ্গে জড়িত আসামি রুয়েল আহমেদ, মো. অনিক ও ইমন মিয়াকে আটক করে। পরে তাদের ভুজপুর থানায় সোপর্দ করা হয়।


সর্বশেষ - জাতীয় সংবাদ