1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বাংলাদেশে নিরাপদে ঘুরে গেলেও ভারতে গিয়ে গণধর্ষণের শিকার স্প্যানিশ নারী

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ৩ মার্চ, ২০২৪

বাংলাদেশে নিরাপদে ঘুরে গেলেও ভারতের গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক স্প্যানিশ নারী। তিনি তাঁর স্বামীর সঙ্গে বাইকে করে এশিয়া ভ্রমণে বের হয়েছিলেন। গত শুক্রবার ওই নারী ভারতের ঝাড়খণ্ডে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, ওই দম্পতি বাইকে করে বাংলাদেশ থেকে দুমকা পৌঁছেছিলেন। তাঁদের বিহার হয়ে নেপালে যাওয়ার কথা ছিল। গত শুক্রবার বাইকে করে দুমকা হয়ে বিহারের ভাগলপুরের দিকে যাচ্ছিলেন ওই ভুক্তভোগী দম্পতি। পথে হান্সদিহা এলাকায় তাঁবুতে রাত কাটানোর সিদ্ধান্ত নেন। আর সেখানেই ঘটে এ ঘটনা। এ সময় ওই স্প্যানিশ দম্পতিকে নির্যাতনও করা হয়েছে। সাত ধর্ষকের মধ্যে শনিবার তিন জনকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ।

এ বিষয়ে দুমকার পুলিশ সুপার পিতাম্বর সিং খায়েরওয়ার বলেন, ‘ ওই দম্পতি নেপালের দিকে যাচ্ছিলেন। সন্ধ্যা হয়ে যাওয়ায় দুমকার কুঞ্জি গ্রামে একটি অস্থায়ী তাঁবু স্থাপন করে তাঁরা কাটানোর সিদ্ধান্ত নেন। সেখানেই ঘটনাটি ঘটে। রাতে টহল পুলিশ ওই দম্পতিকে সড়কের ওপর থেকে আহত অবস্থায় উদ্ধার করে।’

এই পুলিশ কর্মকর্তা জানান, ভুক্তভোগী নারীকে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। অধিকতর তদন্তের জন্য একটি বিশেষ তদন্ত দল গঠন করা হয়েছে এবং ফরেনসিক বিশেষজ্ঞদেরও নিয়োগ করা হয়েছে। শুক্রবার রাতেই ঘটনাস্থলে গিয়েছিল পুলিশ। মামলার তদন্ত চলছে এবং আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওই নারী বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন।


সর্বশেষ - জাতীয় সংবাদ