1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

শাহজালালে ৬ হাজার পিস ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

নিজেস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ৬ এপ্রিল, ২০২২

কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকায় সাপ্লাই দিতে এসে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় দুইজন রোহিঙ্গা নাগরিককে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ (এপিবিএন)। আটক দুই রোহিঙ্গা হলেন- সাদ্দাম হোসেন (১৫) ও মো. আমিন (১৪)। এসময় তাদের কাছে থাকা প্রায় ৬ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

মঙ্গলবার (৫ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেন এপিবিনের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. জিয়াউল হক।

তিনি বলেন, নিয়মিত টহল চলার সময়ে বিমানবন্দর সংশ্লিষ্ট এয়ারপোর্ট রেস্টুরেন্টের সামনে সাদ্দাম হোসেন ও আমিন নামের দুইজনকে হতভম্বভাবে ঘোরাঘুরি করতে দেখে এয়ারপোর্ট আর্মড পুলিশের একটি টহল দলের সন্দেহ হয়। পরে জিজ্ঞাসাবাদ করা হলে তারা এলোমেলো কথাবার্তা বলতে থাকে। সন্দেহ আরও ঘনীভূত হলে তাদের এয়ারপোর্ট আর্মড পুলিশ অফিসে নিয়ে তল্লাশি করা হয়। এসময় দুইজনের কাছ থেকে ৬ হাজার ৭০ পিস ইয়াবা জব্দ করা হয়।

জিয়াউল হক বলেন, জিজ্ঞাসাবাদে তারা নিজেদের রোহিঙ্গা বলে পরিচয় দেয়। সাদ্দামের বাবার নাম মো. সেলিম ও আমিনের বাবার নাম সালাম। তারা দুজনই টেকনাফে ২৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের অধিবাসী।

জিজ্ঞাসাবাদে রোহিঙ্গারা জানান, ঢাকায় অবস্থানরত একজনের কাছে ইয়াবাগুলো হ্যান্ডওভার করতে তারা বাসযোগে ঢাকায় আসে। তবে বিষয়টি তদন্তের পর জানা যাবে তারা বাসে নাকি বিমানে কক্সবাজার থেকে ঢাকায় এসেছে।

তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান এপিবিএনের এ কর্মকর্তা।


সর্বশেষ - জাতীয় সংবাদ