1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

শেখ হাসিনার ঈদ শুভেচ্ছা বিনিময়

জ্যেষ্ঠ প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শনিবার, ২২ এপ্রিল, ২০২৩

সর্বস্তরের মানুষের সঙ্গে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা৷ শনিবার (২২ এপ্রিল) সকাল ১০টা থেকে সরকারি বাসভবন গণভবনে আসা অতিথিদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

এসময় প্রধানমন্ত্রী উপস্থিত সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আমার তো কেউ নেই। এদেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্যই কাজ করে যাচ্ছি। সব হারিয়ে বাংলার মানুষের মাঝে খুঁজে পাই বাবা-মার স্নেহ। মা যেমন সন্তানকে আগলে রাখেন, একইভাবে দেশের সেবা করে যাচ্ছি। ব্যক্তিগত চাওয়া পাওয়ার কিছু নেই, দেশের মানুষ ভালো থাকলে আমি ভালো থাকি।

করোনাভাইরাস মহামারির কারণে টানা তিন বছর বন্ধ থাকার পর এবার প্রধানমন্ত্রী দলের নেতাকর্মী এবং কবি, সাহিত্যিক, লেখক, সাংবাদিক, শিক্ষক ও বুদ্ধিজীবীসহ সব শ্রেণিপেশার মানুষের সঙ্গে সশরীরে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। পরে তিনি বেলা ১১টা থেকে বিচারপতি, মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধান, বিদেশি কূটনীতিক, সিনিয়র সচিব, সচিব এবং বেসামরিক ও সামরিক কর্মকর্তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

এর আগে গতকাল শুক্রবার এক বাণীতে প্রধানমন্ত্রী দেশবাসী ও বিশ্ব মুসলিম উম্মাহকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

সেখানে তিনি বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ঈদের আনন্দ আমাদের সবার।

সব ধরনের অন্যায়, অনাচার, হানাহানি ও কুসংস্কার পরিহার করে শান্তির ধর্ম ইসলামের চেতনাকে ব্যক্তি, সমাজ ও জাতীয় জীবনের সব স্তরে প্রতিষ্ঠার আহ্বান জানান সরকারপ্রধান।


সর্বশেষ - জাতীয় সংবাদ