1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

অনুমতি ছাড়া সৌদি সফর: মেসিকে নিষেধাজ্ঞা দিলো পিএসজি

খেলাধুলা ডেস্ক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ৩ মে, ২০২৩

সপরিবারে সৌদি আরব সফরে গেছেন লিওনেল মেসি। পরে জানা গেলো কাজটা তিনি করেছেন পিএসজির অনুমতি ছাড়াই! নিয়ম ভাঙায় তার ওপর নেমে এসেছে শাস্তির খড়গ। বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন অধিনায়ককে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করেছে ফরাসি জায়ান্টরা।

রবিবার লরিয়াঁর কাছে ৩-১ গোলে হেরে যাওয়ার পরই সৌদি আরব সফরে যান তিনি। ওই ম্যাচে মেসি ৯০ মিনিটই খেলেছিলেন। বিবিসি জানিয়েছে, মেসি সফরটির জন্য ক্লাবের অনুমতি চেয়েছিলেন। কিন্তু তাতে সায় দেয়নি পিএসজি। আর্জেন্টাইন তারকা সৌদি আরবের পর্যটন দূত হওয়ায় বিষয়টিকে অতটা পাত্তাও দেননি। নিজের বাণিজ্যিক কর্মপরিকল্পনার অংশ হিসেবে ঠিকই আরব দেশটিতে সফর করেছেন। এখন নিষেধাজ্ঞার ফলে মেসি এই সময়ে ক্লাবের হয়ে কোনও ম্যাচ খেলা তো দূরের কথা। অনুশীলনেও অংশ নিতে পারবেন না।  পাবেন না আর্থিক সুবিধাও।

এমন একটা সময় মেসি ঝামেলায় পড়লেন যখন নাকি ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ প্রায় শেষের পথে। গ্রীষ্মেই পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি শেষ হয়ে যাবে তার। তাছাড়া মার্চেই বার্সেলোনার ভাইস প্রেসিডেন্ট রাফায়েল ইউস্তে দাবি করেছেন, ন্যু ক্যাম্পে মেসিকে ফেরাতে তার সঙ্গে যোগাযোগ রাখছে কাতালান জায়ান্টরা।


সর্বশেষ - জাতীয় সংবাদ

নির্বাচিত