1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

চুরি করতে এসে কিছু না পেয়ে টাকা রেখে গেলো চোর

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

চুরি করতে এক দল চোর তালা ভেঙে একটি ঘরে প্রবেশ করলেন। উদ্দেশ্য ছিল ঘরে থাকা মূল্যবান সম্পদ কিংবা টাকা-পয়সা লুট। তবে ঘরে ঢুকে নেওয়ার মত কিছুই পেল না চোরের দল। কিছু না পেয়ে উল্টো ঘরের মালিকের অসহায়ত্বের কথা ভেবে তার জন্য রেখে গেলেন টাকা।

সোমবার (২৪ জুলাই) সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসে প্রকাশিত এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়। এতে বলা হয়, ভারতের নিউ দিল্লির রোহিনীর সেক্টর ৮ এর একটি বাড়িতে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মোবাইল ফোনের মাধ্যমে তারা ওই বাড়িতে চুরির ঘটনা শুনে। পরে উত্তর রোহিনী থানার পুলিশ ওই এলাকায় যায়। যিনি অভিযোগ করেছেন তার বয়স প্রায় ৮০ বছর। তিনি পুলিশকে জানান, গুরগাঁওতে তাদের ছেলে থাকে। সে কারণে স্ত্রীকে সঙ্গে নিয়ে গত ১৯ জুন সকালে ছেলের কাছে গিয়েছিলেন। এরপর শুক্রবার সকালে প্রতিবেশীরা ফোন করে জানায় তাদের বাড়িতে দরজা ভাঙা হয়েছে।

তিনি বলেন, এরপরই তারা বাড়ি ফিরে যান। দেখেন তাদের বাড়ির দরজার তালা ভাঙা হয়েছে। কিন্তু বাড়ির ভেতর গিয়ে তারা দেখেন কোনও কিছুই নিয়ে যায়নি চোরের দল। কারণ তাদের বাড়িতে মূল্যবান কিছুই নেই। এমনকি আলমারিরও কোনও জিনিস খোয়া যায়নি। তবে তারা দেখেন চোরের দল ৫০০ টাকা রেখে গিয়েছে। এটা দেখে তো হতবাক তারা। এতটা মানবিক হবে চোর এটা অবশ্য আশা করতে পারেননি কেউই।

প্রতিবেদনে বলা হয়, মূলত চুরির জন্যই এসেছিল চোরের দল। কষ্ট করে দরজার তালাও ভেঙে ফেলে তারা। এরপর ঘরেও ঢুকেছিল। কিন্তু ওই বাড়িতে কার্যত চুরি করার মত কিছুই ছিল না। এর জেরেই হয়তো রেগে গিয়েছিল চোরের দল। হয়তো বাড়ির কর্তার প্রতি বিরক্ত হয়ে গিয়েছিল চোরেরা। চুরির করার মত কোনও দামি জিনিস নেই। তবে চুরি করতে এসে এভাবে গৃহকর্তার বাড়িতে ৫০০ টাকা রেখে যাওয়ার ঘটনা তেমন শোনা যায় না।


সর্বশেষ - জাতীয় সংবাদ