1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

মেহেরপুরে ককটেল সহ জামায়াতের ১০ নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ৩১ জুলাই, ২০২৩

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা গ্রামে অভিযান চালিয়ে জামায়াত ইসলামের ১০ কর্মীকে আটক করেছে গাংনী থানা পুলিশ। রবিবার (৩০ জুলাই) ভোর রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা করা। এসময় তাদের কাছ থেকে তিনটি ককটেল ও বেশ কিছু জিহাদী বই ও লিফলেট উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। পরে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, সরকারি বিরোধী কার্যকলাপ ও নাশকতার পরিকল্পনায় বিভিন্ন গ্রাম থেকে জামায়াত ইসলামের লোকজন একত্রিত হয়ে ধানখোলা স্কুল মাঠে গোপন বৈঠক করছিল। গোপন সংবাদের ভিত্তিতে গাংনী থানা পুলিশের একটি টিম সেখানে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করে।

আটককৃতরা হলেন, গাংনী উপজোর গোপাল নগর গ্রামের নুরুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন (৪৩), শিশিরপাড়া গ্রামের মৃত আকছাদ আলীর ছেলে আব্দুস সাত্তার (৬০), জুগিন্দা গ্রামের মোবারক হোসেনের ছেলে গোলাম মাস্তফা (৪০), ব্রজপুর গ্রামের মৃত হাউসের ছেলে জাকারিয়া (৪০), বাঁশবাড়িয়া গ্রামের আবু বক্করের ছেলে সোহেল রানা (৪০), শানঘাট গ্রামের মৃত তোয়াজ মণ্ডলের ছেলে আকছেদ আলী (৬৫), ধানখোলা গ্রামের মৃত আশমত আলীর ছেলে জামাল হোসেন (৬৩), রইচ উদ্দীনের ছেলে আব্দুল হান্নান (৬০), রাজাপুর গ্রামের মৃত ওমর উল্লার ছেলে আব্দুল ওয়াদুদ (৫৫) এবং তেঁতুলবাড়িয়া গ্রামের শিরাজুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম (৪৫)।

ওসি আব্দুর রাজ্জাক বলেন, তাদের কাছ থেকে উদ্ধার করা হয় তিনটি ককটেল ও সাংগঠনিক জিহাদী বই এবং লিফলেট। আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ও নাশকতার পরিকল্পনার মামলা দিয়ে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ