1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বরগুনায় টিসিবির ৯০ বস্তা চালসহ ট্রাক জব্দ, ডিলার আটক

বরগুনা জেলা প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

বরগুনায় টিসিবির ৯০ বস্তা চালসহ একটি মিনি ট্রাক জব্দ করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এছাড়া নগদ ২০ হাজার টাকাসহ সজিব খান (৩০) নামে এক ডিলারকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) সকাল ৮টার দিকে জেলার পৌর শহরের গগন স্কুল এলাকা থেকে তাকে আটক করা হয়। এদিন দুপুরে বিষয়টি নিশ্চিত করেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বশিরুল আলম।

আটক সজিব খান তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের জালাল খানের ছেলে।

বশিরুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে পৌর শহরের গগন স্কুল সড়কে অভিযান পরিচালনা করে মিনি ট্রাকসহ ৯০ বস্তা চাল জব্দ করা হয়। এছাড়া বিশ হাজার টাকাসহ মেসার্স আম্মাজান এন্টারপ্রাইজ প্রতিষ্ঠানের পরিচালক ডিলার সজিব খানকে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

তালতলী উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা বলেন, ডিলার সজিব বড় বগি ইউনিয়নের মেসার্স আম্মাজান এন্টারপ্রাইজের মালিক। ইতোমধ্যে ট্যাগ অফিসার নিজে উপস্থিত থেকে ওই ইউনিয়নের ১১৬৫ জনের চাল বিতরণ করেছে। বাকি ২০০৩ জনের এক হাজার ১৫ কেজি চাল থাকার কথা। কিন্তু ৯০ বস্তা বা ২৭০০ কেজি চাল কোথা থেকে এসেছে এটা আমার জানা নেই।

তিনি বলেন, এর আগে আমাদের কাছে ডিলাররা জানিয়েছেন জনপ্রতি ৫ কেজি করে সকল চাল বিতরণ করা হয়েছে। তাদের কাছে অতিরিক্ত কোনও চাল নেই। জব্দকৃত বাকি চাল কোথা থেকে এসেছে সেটা আমার জানা নেই। এই চাল পুরোটা তালতলীর কিনা এটা নিয়ে আমার সন্দেহ আছে। অভিযুক্ত ব্যক্তির ডিলারশিপ বাতিলের ব্যবস্থা নেওয়া হচ্ছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ