1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

শেখ হাসিনার জন্য হাত তুলে দোয়া করলেন ১৭০০ সরকারি ভাতাভোগী

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সফলতা কামনা করে হাত তুলে দোয়া করেছেন নোয়াখালীর চাটখিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের সরকারি ভাতাভোগী এক হাজার ৭০০ নারী-পুরুষ।

রোববার (১০ সেপ্টেম্বর) সকালে পাঁচগাঁও বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে চাটখিল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির আয়োজিত সমাবেশে তারা এ দোয়া করেন।

এতে পাঁচগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।

ভাতাভোগীদের উদ্দেশে তিনি বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা দিয়েছেন, আর তার কন্যা শেখ হাসিনা দিয়েছেন সবধরনের নিরাপত্তা। আপনারা পৌনে দুই হাজার ভাতাভোগী এদেশে ভাতা পাবেন তা কখনো কল্পনাও করেননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় এলে এ ভাতা দ্বিগুণ হবে।’

চেয়ারম্যান কথাটি শেষ না করতেই সবাই একযোগে হাত তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সফলতা কামনা করে দোয়া করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পাঁচগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দীন রাহেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ আশরাফুর রহমান প্রমুখ।

সমাবেশে পাঁচগাঁও ইউনিয়নের এক হাজার ৭০০ ভাতাভোগী ছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।


সর্বশেষ - জাতীয় সংবাদ

নির্বাচিত