1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

শেখ হাসিনা সেনানিবাসে নবনির্মিত স্থাপনাগুলোর উদ্বোধন

বরিশাল জেলা প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩

বরিশাল শেখ হাসিনা সেনানিবাসে সেনানীড়সহ বিভিন্ন স্থাপনা উদ্বোধন করেছেন সেনা প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহাম্মদ। সোমবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১২টায় শেখ হাসিনা সেনানিবাসে নতুন এই স্থাপনাগুলোর উদ্বোধন করেন তিনি।

নবগঠিত সেনানিবাসের আবাসনের সমস্যা সমাধানের লক্ষে সেনা সদর, কল্যাণ ও পুনর্বাসন পরিদফতরের তত্ত্বাবধায়নে এখানে ১১২ ফ্লাট বিশিষ্ট ১৫ তলা ভবনের একটি পারিবারিক বাসস্থান ‘সেনানীড়ের’ উদ্বোধন করা হয়। পাশাপাশি স্টেশন অফিসার্স মেস-বি, ডিভিশন সুইমিং পুল, গ্যারিসন মসজিদ-৩ এবং ডিভিশন মডেল রুমের উদ্বোধন করেন তিনি।

এ সময় সেনা প্রধান বলেন, ‘বাংলাদেশ সেনাবাহিনীকে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার জন্য কঠোর প্রশিক্ষণের মাধ্যমে প্রস্তুত থাকতে হবে। বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার পাশাপাশি দেশে আধুনিক ও যুগোপযোগী সেনাবাহিনী গঠনের স্বপ্ন দেখেছিলেন। প্রধানমন্ত্রী তার সুযোগ্য গতিশীল নেতৃত্বে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করে চলছেন। এছাড়া সেনাবাহিনী যেকোন দুর্যোগ মোকাবিলায় অসামরিক প্রশাসনকে সহায়তার জন্য প্রস্তুত রয়েছে।’

এই উদ্বোধনী অনুষ্ঠানে ৭ম পদাতিক ডিভিশনের জিওসি এবং বরিশাল এরিয়া কমান্ডার মেজর জেনারেল আবদুল কাইয়ুম মোল্লা, সেনা সদর বরিশাল এরিয়ার ঊর্ধ্বতন সেনা কর্মকর্তা, জুনিয়র কমিশন্ড অফিসার ও অন্যান্য পদবির সৈনিক এবং অসামরিক কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ - জাতীয় সংবাদ