1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

নাশকতা ঠেকাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাহারায় ছাত্রলীগ-যুবলীগ

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ৫ নভেম্বর, ২০২৩

বিএনপির ডাকা দ্বিতীয় দফার ৪৮ ঘণ্টা অবরোধের প্রথমদিন যে কোনো ধরনের নাশকতা ঠেকাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন স্পটে পাহারায় রয়েছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার (৪ নভেম্বর) রাত থেকেই এই রিপোর্ট লেখার সময়ে রবিবার (৫ নভেম্বর) দুপুর নাগাদ মহাসড়কের ধুমঘাট ব্রিজ থেকে বড়দারোগাহাট পর্যন্ত পাহারায় রয়েছেন তারা।

খোঁজ নিয়ে জানা গেছে, মিরসরাই উপজেলা যুবলীগের সহ-সভাপতি আশরাফুল কামাল মিটু ও মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানা নেতৃত্বে যুবলীগ ছাত্রলীগ পাহারায় রয়েছে। রাতে এক গ্রুপ ও দিনে এক গ্রুপ করে মহাসড়কের বিভিন্ন পয়েন্টে তারা অবস্থান নেয়।

উপজেলা যুবলীগের সহ-সভাপতি আশরাফুল কামাল মিটু বলেন, বিএনপি-জামায়াত যেন কোনো ধরনের নাশকতা করতে না পারে সেজন্য আমরা মহাসড়কে রয়েছি। যেহেতু ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে চট্টগ্রাম বন্দর থেকে পণ্য নিয়ে দেশের বিভিন্নস্থানে গাড়ি যায়। তারা যেন কোনো ধরনের নাশকতা করতে না পারে সেজন্য রাত-দিন ভাগ করে পাহারায় রয়েছে নেতাকর্মীরা।

এদিকে অবরোধের প্রথমদিন মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্পটে সতর্ক অবস্থানে রয়েছেন পুলিশ ও বিজিবি। মাঝে মধ্যে টহল দিচ্ছেন র‌্যাবও।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন বলেন, অবরোধের প্রথমদিন মহাসড়কসহ বিভিন্নস্থানে পুলিশ দায়িত্ব পালন করছে। কয়েকটি টিম টহলে রয়েছে। এখনো পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।


সর্বশেষ - জাতীয় সংবাদ

নির্বাচিত