1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

রাজধানীর মিরপুরে ৩ ঘণ্টার ব্যবধানে ৪ বাসে আগুন

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩

রাজধানীর মিরপুরে মঙ্গলবার (১৪ নভেম্বর) রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ১১টার মধ্যে চারটি বাসে আগুন দেওয়া হয়েছে। রাতে সাড়ে ১১টার দিকে এই তথ্য নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের কর্মকর্তা (মিডিয়া) তালহা বিন জসিম।

রাত ১১টা দিকে দ্বীপনগর বেড়িবাঁধ এলাকায় শুকতারা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কল্যাণপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এর আগে রাত সাড়ে ৮টার দিকে মিরপুর-১ নম্বর বেড়িবাঁধ এলাকায় মানারাত বিশ্ববিদ্যালয়ের দুটি বাসে আগুন দেওয়া হয়। তার এক ঘণ্টা পর মিরপুর-১০ নম্বর এলাকায় বিআরটিসি’র একটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

উল্লেখ্য, মঙ্গলবার (১৪ নভেম্বর) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ২৮ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত সারা দেশে ১৫৪টি অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এর মধ্যে সবচেয়ে বেশি আগুন দেওয়া হয়েছে ঢাকা সিটিতে। রাজধানীতে গড়ে দিনে ৫টি করে বাস পোড়ানো হয়েছে এই কয়েক দিনে। এসব ঘটনায় সারা দেশে অন্তত পাঁচ জন আহত হয়েছেন। এছাড়া ফায়ার সার্ভিসের দুই সদস্য মারধরের শিকার হয়েছেন, ফায়ার সার্ভিসের একটি পানিবাহী গাড়ি পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।


সর্বশেষ - জাতীয় সংবাদ