1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

অভিনেত্রী জ্যোতিকা জ্যোতিকে নিয়ে অশালীন মন্তব্য হিরো আলমের

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩

অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির মন্তব্যের পাল্টা জবাবে অশালীন মন্তব্য করেন ইউটিউবার হিরো আলম। তিনি বলেন, তাকে (জ্যোতি) নিয়ে মন্তব্য করে নিজের সম্মান নষ্ট করতে চাই না ।

সম্প্রতি একটি অনুষ্ঠানে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে হিরো আলমের প্রসঙ্গ উঠলে তাকে কোনো শিল্পীই মনে করেন না বলে মন্তব্য করেন জ্যোতিকা জ্যোতিকা। তাই তাকে নিয়ে কোনো কথাও বলতে চান না এই অভিনেত্রী।

পরে শনিবার (১১ ফেব্রুয়ারি) গণমাধ্যমে জ্যোতির এমন মন্তব্যের পাল্টা জবাব দেন হিরো আলম।

তিনি বলেন, জ্যোতিকা জ্যোতি একটা ‘দুই টাকার মেয়ে’। তাকে নিয়ে কোনো মন্তব্য করে আমার সম্মান নষ্ট করতে চাই না আমি। তাকে কেউ চেনে না। এমনকি আমার সঙ্গে কাজ করার কোনো যোগ্যতাই নেই তার। তাই আমাকে নিয়ে তিনি কীভাবে মন্তব্য করতে পারেন সেটাই বুঝি না আমি।

সেন্সরের অনুমতি নিয়ে হিরো আলমের মুক্তিপ্রাপ্ত ছবি দুটি নিয়েও মন্তব্য করেন জ্যোতি। এই বিষয়ে তিনি বলেন, সেন্সর শুধু দেখে ছবিতে রাষ্ট্রবিরোধী কোনো কর্মকাণ্ড আছে কি না। কাজটি আদৌ রুচিশীল হয়েছে কি না, সেটা তারা দেখে না। এ জন্য হয়তো অনুমোদন পেয়ে থাকতে পাড়ে ছবিগুলো।

অভিনেত্রীর এমন মন্তব্যে পাল্টা জবাবে হিরো আলম বলেন, সেন্সর বোর্ডে যারা রয়েছেন তারা জ্যোতির থেকে অনেক বেশি বুদ্ধিমান। তার চলচ্চিত্রের সেন্সর বোর্ড সম্পর্কে কোনো জ্ঞানই নেই।


সর্বশেষ - জাতীয় সংবাদ