1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ঢাকা-রোম ফ্লাইটে বিমানের টিকিটে ১৫ শতাংশ ছাড়

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আগামী ২৬ মার্চ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-রোম-ঢাকা রুটে ফ্লাইট চলাচল শুরু হবে। এজন্য বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ২টা ৫ মিনিট থেকে বিমানের সব ডিস্ট্রিবিউশন চ্যানেলে একযোগে বিক্রির জন্য টিকিট উন্মুক্ত করা হয়েছে।

যাত্রীরা বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট, মোবাইল অ্যাপস, বিমানের যে কোনো সেলস সেন্টার, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে এ রুটের টিকিট কিনতে পারবেন। নতুন রুট উপলক্ষে বিশেষ ছাড় চলছে।

১৫ ফেব্রুয়ারি থেকে ২৬ মার্চের মধ্যে বিমানের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপস থেকে টিকিট কেনার ক্ষেত্রে প্রমোকোড BGROME15 ব্যবহার করে ১৫ শতাংশ ছাড় পাওয়া যাবে। এছাড়া বিমান কল সেন্টার, নিজস্ব টিকিট কাউন্টার ও অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে টিকিট কিনলে মূল ভাড়ার ওপর ১০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে।

২৬ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত সপ্তাহে প্রতি সোম, মঙ্গল এবং বৃহস্পতিবার ঢাকা থেকে ফ্লাইট বিজি৩৫৫ স্থানীয় সময় রাত ২টায় রোমের উদ্দেশ্যে যাত্রা করে রোমে পৌঁছাবে স্থানীয় সময় সকাল ৭টায়। একই দিন রোম থেকে স্থানীয় সময় সকাল ৮টা ৪৫টায় যাত্রা করে ঢাকায় পৌঁছাবে রাত ১১টা ৪৫ মিনিটে।

তবে ১ এপ্রিল থেকে গ্রীষ্মকালীন সূচি অনুযায়ী প্রতি সোম, মঙ্গল ও বৃহস্পতিবার ঢাকা থেকে স্থানীয় সময় রাত ৩টায় যাত্রা করে রোমে পৌঁছাবে সকাল ৯টা ১০ মিনিটে এবং রোম থেকে স্থানীয় সময় সকাল ১০টা ৪৫ মিনিটে যাত্রা করে ঢাকায় পৌঁছাবে রাত ১২টা ৩০ মিনিটে।

ফ্লাইটের সিডিউল, সময়সূচি ও টিকিটের মূল্য সম্পর্কিত বিস্তারিত তথ্য বিমানের ওয়েবসাইট থেকে পাওয়া যাবে। বোয়িং ৭৮৭ ড্রিমলাইনারের মাধ্যমে রোম ফ্লাইট পরিচালিত হবে।


সর্বশেষ - জাতীয় সংবাদ