1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

‘ধর্মের নামে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র করছে পাকিস্তানপন্থী মহল’

সুভাষ হিকমত : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ২৮ মার্চ, ২০২১

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নমূলক কর্মকাণ্ড দেখে পাকিস্তানপন্থী একটি মহল ঈর্ষান্বিত হয়ে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

রোববার (২৮ মার্চ) দুপুরে শহরের কালেক্টরেট মাঠে জেলা প্রশাসন আয়োজিত ‘রূপকল্প ২০৪১উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ’ সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, ‘চক্রান্তকারীরা ধর্মপ্রাণ মুসলমানদের ধর্মীয় ইস্যুকে কাজে লাগিয়ে মানুষকে বিভ্রান্ত করছে। এই রাষ্ট্রবিরোধীদের প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। যারা টাকার বিনিময়ে ইসলাম প্রচারের নামে মানুষকে উদ্বুদ্ধ করার পরিবর্তে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে। তারা প্রকৃতপক্ষে ইসলাম ধর্মের কল্যাণ চায় না।’ এসময় তিনি তাদের সম্পর্কে সজাগ থাকার জন্য ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি আহ্বান জানান।

জেলা প্রশাসক শরীফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে মুল প্রবন্ধ পাঠ করেন অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মুনিরুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পুলিশ সুপার মাসুম আহামেদ, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান আলী, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ অন্যরা।


সর্বশেষ - জাতীয় সংবাদ