1. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  2. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  3. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  4. [email protected] : নিউজ এডিটর : নিউজ এডিটর
ঈদে যাত্রীদের ভোগান্তি কমাতে বিআরটিসির স্পেশাল সার্ভিস, মিলছে অগ্রিম টিকিট - ebarta24.com
  1. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  2. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  3. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  4. [email protected] : নিউজ এডিটর : নিউজ এডিটর
ঈদে যাত্রীদের ভোগান্তি কমাতে বিআরটিসির স্পেশাল সার্ভিস, মিলছে অগ্রিম টিকিট - ebarta24.com
শনিবার, ২১ মে ২০২২, ০৩:০৪ অপরাহ্ন

ঈদে যাত্রীদের ভোগান্তি কমাতে বিআরটিসির স্পেশাল সার্ভিস, মিলছে অগ্রিম টিকিট

নিজেস্ব প্রতিবেদক
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের আরামদায়ক যাত্রা নিশ্চিত করতে আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) থেকে ‘ঈদ স্পেশাল সার্ভিস’ চালু করেছে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি)। প্রতিষ্ঠানটির সংশ্লিষ্ট ডিপো থেকে অগ্রিম টিকিট পাওয়া যাচ্ছে। আগামী ৬ মে পর্যন্ত এই সেবা চালু থাকবে।

বিআরটিসির অপারেশন বিভাগ জানায়, ঢাকার মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, গাবতলী, মোহাম্মদপুর, মিরপুর, যাত্রাবাড়ী, গাজীপুর ও নারায়ণগঞ্জ (চাষাড়া) বাস ডিপো থেকে ঈদের অগ্রিম টিকিট বিক্রি করা হচ্ছে। এর মধ্যে মতিঝিল বাস ডিপো থেকে কুমিল্লার দাউদকান্দি, খুলনা, দিনাজপুর, রংপুর ও নেত্রকোনা রুটের টিকিট পাওয়া যাচ্ছে।

এছাড়া কল্যাণপুর বাস ডিপো থেকে রংপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, লালমনিরহাট, গাইবান্ধা, কুষ্টিয়া, রাজশাহী, নওগাঁ, নেত্রকোনা, রানিশংকৈল, ঠাকুরগাঁও ও দিনাজপুরের টিকিট মিলছে।

জোয়ারসাহারা বাস ডিপো থেকে বিশ্বরোড-পাঁচদোনা, রংপুর, নওগাঁ, জয়পুরহাট, টাঙ্গাইল, ময়মনসিংহ ও বগুড়া রুটের টিকিট পাওয়া যাচ্ছে।

মিরপুর বাস ডিপো থেকে রংপুর, কুষ্টিয়া, বগুড়া, কুড়িগ্রাম, দিনাজপুর, নওগাঁ ও ময়মনসিংহ রুট, মোহাম্মদপুর বাস ডিপো থেকে রংপুর, দিনাজপুর, বগুড়া ও নওগাঁ রুটের টিকিট মিলছে। এছাড়াও গাজীপুর বাস ডিপো থেকে বিশ্বরোড-পাঁচদোনা, টাঙ্গাইল, নেত্রকোনা, ময়মনসিংহ, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও, কুড়িগ্রাম রুট, যাত্রাবাড়ী বাস ডিপো থেকে ঢাকা-রংপুর রুটে, নারায়ণগঞ্জ বাস ডিপো থেকে ঢাকা-রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁ, পঞ্চগড়, নীলফামারী, নওগাঁ, বগুড়া, গাইবান্ধা ও পাবনা রুটের টিকিট দেওয়া হচ্ছে।

এদিকে, রাজধানীর বাইরে কুমিল্লা বাস ডিপো থেকে ঢাকা-রংপুর রুট, নরসিংদী বাস ডিপো থেকল ঢাকা-রংপুর রুট, সিলেট বাস ডিপো থেকে ঢাকা-রংপুর রুটে ঈদ স্পেশাল সার্ভিসের টিকিট পাওয়া যাচ্ছে।

এ ছাড়া যাত্রীদের চলাচলের সুবিধার্থে আগামী ২৯ এপ্রিল থেকে ঢাকার বিভিন্ন ডিপো বা টার্মিনালে জরুরি সার্ভিস দিতে ৫০টি বাস সায়েদাবাদ বাস টার্মিনাল, মিরপুর ১২ নম্বরস্থ মিরপুর বাস ডিপো, কল্যাণপুর বাস ডিপোর সামনে, নবীনগর, মতিঝিল বাস ডিপোর সামনে, মহাখালী বাস টার্মিনাল, জোয়ারসাহার বাস ডিপো, মোহাম্মদপুর বাস ডিপো, গাজীপুর চৌরাস্তা, হেমায়েতপুর বাস স্ট্যান্ড এবং চন্দ্রা বাস স্ট্যান্ডে অপেক্ষারত থাকবে। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য বিআরটিসির ওয়েবসাইট www.brtc.gov.bd এ পাওয়া যাবে।

এ সংক্রান্ত আরও তথ্য জানতে সংশ্লিষ্ট কর্মকর্তার মোবাইল ফোনেও যোগাযোগ করা যাবে। এক্ষেত্রে মতিঝিল বাস ডিপোর নম্বর ০১৭১১৩৯১৫১৪, কল্যাণপুর বাস ডিপো ০১৭১১৪৩৫২১৩, গাবতলী বাস ডিপো ০১৭৮৪৫২০৯০০, জোয়ারসাহারা বাস ডিপো ০১৭১১৭০৮০৮৯, মিরপুর বাস ডিপো ০১৫৫২৪৪২৫৬৬, মোহাম্মদপুর বাস ডিপো ০১৭১২৩৮২১৪৪, গাজীপুর বাস ডিপো ০১৭৫৮৮৮০০১১, যাত্রাবাড়ী বাস ডিপো ০১৯১৩৭৪১২৩৪, নারায়ণগঞ্জ বাস ডিপো ০১৭১৫৬৫২৬৮৩, কুমিল্লা বাস ডিপো ০১৭১৬৬৮৪১৪৪, নরসিংদী বাস ডিপো ০১৫৫৩৩৪৯৫৬৭ নম্বরে যোগাযোগ করা যাবে।

এসব বিষয়ে জানতে চাইলে বিআরটিসির মতিঝিল ডিপোর ব্যবস্থাপক মো. মাসুদ তালুকদার বলেন, তার ডিপোতে ৫০টির বেশি বাস ঈদে দূরপাল্লার যাত্রী পরিবহনে প্রস্তুত রয়েছে। আজ আনেকেই ডিপোতে গিয়ে বাসের টিকিট কেটেছেন। ২৯ ও ৩০ এপ্রিলের টিকিটের চাহিদা বেশি বলে জানান তিনি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ

ebarta24.com © All rights reserved. 2021