1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ইফতারের আমন্ত্রণ না পেয়ে আ’লীগ নেতাকে প্রহার করলেন ইউপি চেয়ারম্যান

ইবার্তা টুয়েন্টিফোর ডটকম : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

চট্টগ্রামের পটিয়ায় হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে আমন্ত্রণ না করায় অনুষ্ঠানের আয়োজক ও আওয়ামী লীগ নেতা জিতেন গুহকে প্রহার করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান বি. এম. জসিম।

জানা গেছে, গতকাল ইফতারের সময় চেয়ারম্যান জসিম তার সন্ত্রাসী বাহিনী নিয়ে অনুষ্ঠানে আক্রমণ করে। জিতেন গুহকে টেনেহিঁচড়ে বাইরে এনে প্রহার করতে শুরু করে। উপস্থিত নেতাকর্মীদের সামনেই তাকে রক্তাক্ত করে গাছের সাথে বেঁধে রাখা হয়।

স্থানীয় নেতাকর্মীরা জানান, বিদ্রোহী হিসেবে নির্বাচন করে বিজয়ী হয়েছিলেন হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বি. এম. জসিম। দলের সিদ্ধান্ত উপেক্ষা করায় স্থানীয় আওয়ামী লীগ নেতারা তাকে এড়িয়ে চলতেন। দলীয় কর্মকাণ্ডেও তার কোনো অংশগ্রহণ ছিল না। তাই তাকে আমন্ত্রণ জানানো হয় নি।

স্থানীয় আওয়ামী লীগ নেতা শাহআলম সজীব বলেন, “দেখতে চাই বাংলাদেশ আওয়ামী লীগ কি পদক্ষেপ নেয়? শুধু ওই বিদ্রোহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নয়, যারা যারা ওই চেয়ারম্যানের মদদদাতা, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থার পাশাপাশি আইনানুগ ব্যবস্থা নেয় কিনা দেখতে চাই।”

এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে। তারা জসিমের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ