1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ফরিদপুরের ১০ হাজার পরিবার পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার 

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ফরিদপুরে ১০ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করছেন আওয়ামী লীগ নেতা ও এফবিসিসিআই’র সাবেক সভাপতি এ কে আজাদ। ঈদ উপহারের প্যাকেটে রয়েছে পোলাওয়ের চাল, চিনি, ডাল, সেমাই, দুধ, মসলা, তেল ও চিনি।

শনিবার (৮ এপ্রিল) দুপুরে সদর উপজেলার মাচ্চর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। পর্যায়ক্রমে আগামী সাতদিনে ফরিদপুর পৌরসভা ও সদর উপজেলার ১২ ইউনিয়নে এসব পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হবে।

এদিন বিকেলে ফরিদপুর সদরের কানাইপুর ইউনিয়নের কানাইপুর উচ্চ বিদ্যালয় মাঠে জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক ফকির মো. বেলায়েত হোসেনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান।

তিনি বলেন, ‘বড় দলে ঝামেলা থাকবে। এ নিয়ে তর্কে না জড়ানোই ভালো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন, তিনিই নৌকার প্রার্থী। দলীয় মনোনয়ন অনেকেই চাইতে পারেন। তবে শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত। তিনি যাকে মনোনয়ন দেবেন, আমরা তাকে নিয়েই কাজ করবো। তাই তর্কে জড়িয়ে জিততে যাইয়েন না। যার যে কাজ, সেটা করে যান।’

আব্দুর রহমান বলেন, ‘ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে আপনারা যারা আজকে এসেছেন, তাদের ধন্যবাদ। যারা আসেননি তাদেরও ধন্যবাদ। যারা আজ আসেননি, তারা আগামীতে আসবেন বলে প্রত্যাশা করছি।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বিপুল ঘোষ, ধর্মবিষয়ক উপ-কমিটির সদস্য মো. খায়ের মিয়া, শহর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠু, সাবেক পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শওকত আলী জাহিদ, জেলা শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান প্রমুখ।


সর্বশেষ - জাতীয় সংবাদ