1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ফেসবুক পোস্ট দেখে ছিনতাইয়ের শিকার ব্যক্তিকে ডেকে মামলা নিলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩

চট্টগ্রামে ছিনতাইয়ের শিকার এক ব্যক্তির ফেসবুক পোস্ট দেখে তাকে ডেকে মামলা নিয়েছে পুলিশ। মহানগরীর চান্দগাঁওয়ে এ ঘটনা ঘটে। পরে ছিনতাইয়ে জড়িত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২২ এপ্রিল) ভোররাতে চান্দগাঁওয়ের শমশেরপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- মো. সেলিম হোসেন ওরফে সেলিম রেজা (৩৯) ও মো. নুর আলম ওরফে মান্না (২৪)। তার মধ্যে সেলিম রেজার বিরুদ্ধে বিভিন্ন থানায় সাতটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খাইরুল ইসলাম বলেন, ১৯ এপ্রিল গোলাম আকবর ফারুকী নামে এক ব্যক্তি তাকে অপহরণ করে ৫০ হাজার টাকা নিয়ে যাওয়ার বিষয়ে ফেসবুকে পোস্ট করেন। তার পোস্টটি উপ-কমিশনারের (উত্তর) নজরে আসলে তিনি পোস্টদাতার সঙ্গে যোগাযোগ করেন। পরে ভিকটিমকে ডেকে এনে ঘটনার বিষয়ে মামলা নেওয়া হয়। মামলায় তিনি উল্লেখ করেন, ১৭ এপ্রিল রাতে ভিকটিমকে একটি অপহরণকারী চক্র বহদ্দার হাট পেপসির সামনে থেকে জোরপূর্বক অপহরণ করে নির্জন বিলে নিয়ে যায়। তারপর তার সঙ্গে থাকা ১৭ হাজার টাকা এবং পরে মারধর করে আরও ১০ হাজার টাকা আদায় করেন।

ওসি বলেন, মামলার পর তথ্যপ্রযুক্তির সাহায্যে দুই অপরাধীকে শনাক্ত করে অভিযান পরিচালনা করা হয়। রাতে (শুক্রবার দিনগত রাত) শমশেরপাড়া এলাকা থেকে দুই আসামিকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ভিকটিমের কাছ থেকে আদায় করা ৯ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়। দুই আসামিকে শনিবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।


সর্বশেষ - জাতীয় সংবাদ