1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

কুসিক নির্বাচনে এক মাস আগে থেকে বিজিবি মোতায়েন

কুমিল্লা জেলা প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ১১ মে, ২০২২

আগামী ১৫ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন। নির্বাচন ঘিরে ওই এলাকায় বিশৃঙ্খলা রোধে ১৫ মে থেকে এক প্লাটুন বিজিবি মোতায়েন করা হচ্ছে। একইসঙ্গে ১২ মে হতে ৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটও মোতায়েন করা হবে। মঙ্গলবার (১০ মে) নির্বাচন কমিশনের এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। ইসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্বাচনি এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখা ও সব ধরনের শোডাউন বন্ধ করার জন্য স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিভিন্ন ব্যবস্থা গ্রহণ করেছে।

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং অফিসার মোঃ শাহেদুন্নবী চৌধুরী জানিয়েছেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ৯ মে পর্যন্ত ২০৯টি মোটরসাইকেল আটকপূর্বক মামলা দায়ের করে ৫ লাখ ৭৬ হাজার টাকা জরিমানা আদায় করেছে।

তবে মঙ্গলবার সন্ধ্যায় বিজিবি মোতায়েন প্রসঙ্গে রিটার্নিং কর্মকর্তা জানান, এখনো পর্যন্ত আমার হাতে নির্দেশনা এসে পৌঁছায়নি।
১২ মে বৃহস্পতিবার থেকে ম্যাজিস্ট্রেট মোতায়েন প্রসঙ্গে কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান জানান, ইতোমধ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ কুমিল্লা সিটি নির্বাচনে সংশ্লিষ্ট কাজে নিয়োজিত আছে। নির্বাচন কমিশন থেকে যে নির্দেশনা আসবে, সে মোতাবেক তারা দায়িত্ব পালন করবেন।


সর্বশেষ - জাতীয় সংবাদ