1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

মাত্র ৭ রুপিতে ১০০ কিমি ছুটবে যে বাইক 

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

আপনি কি নতুন ইলেকট্রিক বাইক কিনতে চাইছেন? তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য বেশ কাজের হতে চলেছে। সম্প্রতি Atumobile Electric গ্রাহকদের জন্য নিয়ে এসেছে নতুন একটি মডেল। এই ইলেকট্রিক বাইকের ফিচার বেশ অ্যাডভান্স। পাশাপাশি দারুন রেঞ্জ দিয়ে থাকে এই বাইক। জেনে নিন বিস্তারিত।

সম্প্রতি ইলেকট্রিক বাইকের ক্রেজ হঠাৎ করেই বেড়ে গেছে। একের পর এক নতুন ইলেকট্রিক বাইক লঞ্চ হয়ে চলেছে ভারতীয় বাজারে। এবার মাঠে নেমেছে Atumobile Atum Version 1.0। এই মডেলের লুক থেকে শুরু করে ফিচার সবকিছুই গ্রাহকদের মন জিতে নিয়েছে। কত দাম এই বাইকের? কত কিলোমিটার রেঞ্জ দেয় এটি?

এই ইলেকট্রিক বাইকে ২৫০ ওয়াটের মোটর ব্যবহার করা হয়েছে। এছাড়া এই বাইকে রয়েছে শক্তিশালী ব্যাটারি প্যাক। Atumobile Atum Version 1.0 ইলেকট্রিক বাইকের ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে ৩ ঘন্টা থেকে ৪ ঘন্টা সময় নেয়। এতে কেবলমাত্র একটি স্ট্যান্ডার্ড ভেরিয়েন্ট উপলব্ধ। এই বাইকের ব্যাটারি সম্পূর্ণ চার্জ হয়ে যাওয়ার পর ১০০ কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে।

ভারতীয় বাজারে বেশ কিছু ইলেকট্রিক বাইক উপলব্ধ রয়েছে। তবে সেগুলির দাম বেশি হওয়ার কারণে অনেকেই কিনতে পারেন না। Atumobile Atum Version 1.0 মাত্র ৬১৫০০ রুপিতে কেনা যাবে। বাইকটি বাংলাদেশেও রপ্তানির পরিকল্পনা রয়েছে বলে জানা যায়।


সর্বশেষ - জাতীয় সংবাদ