1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

প্রধানমন্ত্রীর ডাকে গণভবনে তামিম

খেলাধুলা ডেস্ক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ৭ জুলাই, ২০২৩

আচমকা আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণার পর সরব হয়ে উঠেছে দেশের ক্রীড়াঙ্গন। যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তামিমকে নিয়ে ক্রিকেটীয় স্মৃতি এবং আবেগমাখা পোস্ট দিয়ে যাচ্ছেন ভক্তরা। এর মাঝেই গতকাল (বৃহস্পতিবার) সন্ধ্যার পর গুঞ্জন ওঠে তামিমকে ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরবর্তীতে যদিও তামিমের ঘনিষ্ঠ সূত্রে বিষয়টি গুজব বলে জানা যায়। তবে তারপর ২৪ ঘণ্টা পার না হতেই এবার গণভবনে গেছেন তামিম।

শুক্রবার সকালেই চট্টগ্রাম ছেড়ে ঢাকায় এসেছেন তামিম। তারপরই দুপুরের দিকে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গণভবনে গেছেন সদ্য বিদায়ী ওয়ানডে অধিনায়ক।

মূলত অবসরের সিদ্ধান্ত নিয়ে কথা বলতেই মূলত প্রধানমন্ত্রী তামিমকে গণভবনে ডেকেছেন বলে শোনা যাচ্ছে। আরও জানা যাচ্ছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন শেষ পর্যন্ত তামিমের সঙ্গে যোগাযোগ করতে না পারায় মাশরাফির মাধ্যমে যোগাযোগ করেন প্রধানমন্ত্রী। গণভবনে মাশরাফিকে নিয়ে তামিমের সঙ্গে এই মুহূর্তে আলোচনা চলছে প্রধানমন্ত্রীর। তামিমের স্ত্রী আয়েশাও আছেন সঙ্গে। পরে বোর্ড সভাপতি নাজমুল হাসানকেও সেখানে ডেকে নিয়েছেন প্রধানমন্ত্রী-এমনটাও শোনা যাচ্ছে।

গতকাল চট্টগ্রামের একটি হোটেলে সংবাদ সম্মেলন করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম। তার এমন অস্বাভাবিক বিদায়ের সিদ্ধান্তের কোনো সুনির্দিষ্ট কারণও তিনি জানাননি। এরপর সেটির নিদিষ্ট তথ্য জানাতে পারেননি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও।

 


সর্বশেষ - জাতীয় সংবাদ