1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

দুর্ধর্ষ ‘টেনশন গ্রুপ’র লিডারসহ গ্রেফতার ৭

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ৮ আগস্ট, ২০২২

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের দুর্ধর্ষ কিশোর গ্যাং ‘টেনশন গ্রুপ’র লিডারসহ সাত সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

এ সময় তাদের তল্লাশি করে উদ্ধার করা হয় বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র। যার মধ্যে রয়েছে ১টি গুপ্তি ছোরা, ২টি গিয়ার সুইচযুক্ত ধারালো চাকু, ২টি ছোরা এবং ২টি লোহা ও ষ্টিলের পাইপ। শনিবার(৭ আগস্ট) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে র‌্যাব তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন— মো. রাইসুল ইসলাম সিমান্ত (গ্যাং লিডার), মো. নাঈম মিয়া, মো. হাসান, মো. পারভেজ মিয়া, আবির বিন হাকিম, মো. রাহাত, মো. রিয়াদুল ইসলাম। এদের প্রত্যেকের বয়স ২১ হতে ২৪ বছর।

রোববার (৭ আগষ্ট) দুপুরে র‌্যাব—১১’র সহকারি পরিচালক মো. রিজওয়ান সাঈদ জিকু সংবাদ সম্মেলনে জানান, গ্রেফতারকৃতরা প্রতিপক্ষ কিশোর গ্যাংয়ের সদস্যদের ঘায়েল করার জন্য শক্তির মহড়া ও দাপট প্রদর্শন করে ঘটনাস্থলে গুপ্তি ছোরা, লোহার ও ষ্টিলের পাইপ, ছোরা, সুইচগিয়ার চাকুসহ একত্রিত হয়েছিল। তারা দীর্ঘদিন ধরে রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে বিশৃঙ্খলা বা অরাজকতা সৃষ্টি করে আসছে। এসব অভিযোগের ভিত্তিতে র‌্যাব তাদের সম্পর্কে গোয়েন্দা নজরদারি করে এর সত্যতা পায়।

শনিবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে তাদের অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব—১১ এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাদের সাত জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলাসহ আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ