1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

নরসিংদীতে কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেফতার

নরসিংদী জেলা প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ১৪ আগস্ট, ২০২২

নরসিংদী সদর উপজেলার হাজীপুরে কিশোর গ্যাংয়ের ছয় সদস্যসহ ৭ জনকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে পুলিশ। শুক্রবার (১৩ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে হাজীপুর ইউনিয়নের গেটবাজার এলাকায় টহলরত পুলিশের হাতে গ্রেফতার হন তারা। গ্রেফতারকৃতদের ৭ জনের মধ্যে ছয়জনেরই বয়স ১৬-১৯ বছরের মধ্যে।

গ্রেফতারকৃতরা হলেন- রায়পুরার চরআড়ালিয়া ইউনিয়নের বাতাকান্দী গ্রামের মৃত মাতব্বর আলীর ছেলে নূর মোহাম্মদ (৪০), তার ছেলে মো. শ্রাবণ (১৯), সদর উপজেলার হাজীপুরের সওদাগর পাড়ার আলমগীর হোসেনের ছেলে হাসান মিয়া (১৭), জামাল মিয়ার ছেলে ফাহিম হাসান নাফিজ (১৬), মো. হারুন মিয়ার ছেলে মো. হৃদয় মিয়া (১৭), শহরের বীরপুর এলাকার জাকির হোসেনের ছেলে মো. শরীফ মিয়া (১৭), সোহেল ভূঁইয়ার ছেলে মো. সাজ্জাদ হোসেন (১৭), মো. সোহেল মিয়ার ছেলে মো. ফয়সাল মিয়া (১৯)।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, শুক্রবার সন্ধ্যার পর স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে রায়পুরার চরআড়ালিয়া ইউনিয়নের বাতাকান্দী গ্রামের নূর মোহাম্মদের বাড়িতে একটি সালিস অনুষ্ঠিত হয়। যে কোনোভাবে রায় নিজেদের পক্ষে নিতে ওই সালিসে উপস্থিত থাকার জন্য ওই কিশোর গ্যাংটিকে দাওয়াত দিয়েছিলেন নূর মোহাম্মদ।

সালিসের রায় পক্ষে আসার পর রাতে তাদের নরসিংদী শহর পর্যন্ত এগিয়ে দিতে সঙ্গে যাচ্ছিলেন তিনি। পথে হাজীপুরের গেটবাজার এলাকায় তাদের বহনকারী অটোরিকশাটিকে সন্দেহ হলে থামিয়ে তল্লাশি চালায় টহল পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি চাপাতি, ২টি চাইনিজ কুড়াল ও ২টি ছুরি উদ্ধার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) নূর হোসেন জানান, ওই সালিসের রায় বিপক্ষে গেলেই হয়তো কিশোর গ্যাংয়ের সদস্যরা সেখানে রক্তারক্তি কাণ্ড ঘটাতেন। ওই কারণেই দেশীয় অস্ত্র নিয়ে সেখানে গিয়েছিলেন তারা। এই কিশোর গ্যাংটির নেতৃত্বে কে বা কারা আছেন তা জানতে আমরা তদন্ত শুরু করেছি। মামলার এজাহারে ৭ জনকে আসামি করা হয়েছে। ওই সাতজনের বিরুদ্ধে মামলা হওয়ার পর তাদের গ্রেফতার দেখিয়ে নরসিংদীর আদালতে পাঠানো হয়েছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ