1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

মসজিদের টাকা চুরিতে অভিযুক্ত বিএনপি নেতা গ্রেপ্তার

সাভার প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ২১ আগস্ট, ২০২২

সাভার পৌরসভা এলাকায় মসজিদের দানের টাকা চুরির মামলায় মিজান (৩৮) নামের এক বিএনপি নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ আগস্ট) রাতে সাভার পৌরসভার সবুজবাগ এলাকা থেকে গ্রেপ্তারের পর শনিবার (২০ আগস্ট) সকালে তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে, শুক্রবার রাতে মসজিদের দানের টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় ছয়জনের নামে মামলা দায়ের করা হয়

ওই মামলায় আসামিরা হলেন, ঢাকা জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সাভার পৌর বিএনপির ৩নং ওয়ার্ড সভাপতি কবির আহমেদ, মিজান, জানে আলম, বিল্লাল ও লতিফ খাঁ। এদের মধ্যে আসামি মিজান গ্রেপ্তার হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, প্রতি জুম্মাবারে মসজিদে সাধারণ মানুষ দান করে থাকেন। গত ৫ আগস্ট ও ১২ আগস্ট জুম্মাবারে প্রায় ১৭ হাজার টাকা দান করেন সাধারণ মানুষ। এই টাকা মসজিদের ইমামের জিম্মায় থাকাকালীন সময়ে তার কাছ থেকে পর্যায়ক্রমে গত ৫ ও ১২ আগস্ট টাকা ছিনিয়ে নিয়ে যায় অভিযুক্তরা।

এজাহারে আরও বলা হয়, পরে জুম্মার ইমাম মসজিদ কমিটির সাধারণ সম্পাদকের কাছে ফোন করে ঘটনা খুলে বলেন ও বিদ্যুতের মিটারের টাকা শেষ হওয়ায় রিচার্জ করার অনুরোধ করেন। এরপর অভিযুক্তদের কাছে স্থানীয় কাউন্সিলর সানজিদা শারমিন মুক্তার মাধ্যমে টাকা ফেরত চাওয়া হয়। কিন্তু তারা সন্তোষজনক উত্তর না দিয়ে ফোন রেখে দেয়। পরে এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে৷


সর্বশেষ - জাতীয় সংবাদ