1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

অস্ত্র রেখে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন নিজেই

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

চট্টগ্রামের সাতকানিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে এক যুবক নিজেই র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছেন। রোববার রাতে দেশীয় ওয়ান শ্যুটারগান ও দুই রাউন্ড তাজা কার্তুজসহ জয়নাল আবেদীন ওরফে নদবীর (৩৬) নামে ওই যুবককে গ্রেফতার করে র‌্যাব।

সোমবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৭। এর আগে রোববার রাত ৯টার দিকে সাতকানিয়ার দক্ষিণ আমিলাইশ লোকমান হাকিম মেম্বারের বাড়ি থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেফতার জয়নাল আবেদীন দক্ষিণ আমিলাইশ গ্রামের মৃত অলি আহমদের ছেলে। পূর্ব শত্রুতার কারণে লোকমানকে ফাঁসানোর জন্য জয়নাল নিজেই এসব অস্ত্র লোকমানের বাড়ির বাথরুমের ছাদে রেখেছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

এ বিষয়ে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, দক্ষিণ আমিলাইশ গ্রামের লোকমান হাকিম মেম্বারের ওপর জয়লাল আবেদীন ক্ষুব্ধ ছিলেন। গত দুইদিন আগে জয়নাল অস্ত্রটি একটি গামছা মোড়ানো অবস্থায় কৌশলে লোকমানের বাড়ির বাথরুমের ফলস ছাদে রেখে আসেন। পরে নিজেই র‌্যাবকে খবর দেন। অভিযান চালানোর সময় বিষয়টি সন্দেহজনক মনে হলে জয়নালকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি অস্ত্র রাখার বিষয় স্বীকার করায় তাকে গ্রেফতার করা হয়।

সোমবার সকালে অস্ত্র আইনে মামলা দিয়ে জয়নালকে সাতকানিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।


সর্বশেষ - জাতীয় সংবাদ