1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

চার ড্রামভর্তি চোলাই মদসহ আটক ২

হবিগঞ্জ প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

হবিগঞ্জের আজমিরীগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৪টি ড্রাম ভর্তি ১২০ লিটার চোলাই মদসহ দুই কারিগরকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার( ২৫ আগস্ট) দুপুরে অভিযান চালিয়ে কুশিয়ারা নদীর শাখা ধানগাঙ্গেঁর পাড়ে একটি ঘর থেকে তাদের আটক করা। তবে অভিযানের খবর পেয়ে মাদক ব্যবসার মূলহোতা সটকে পড়ে।

আটককৃতরা হলেন উপজেলার সদর ইউনিয়নের বিরাট গ্রামের নুরুল ইসলামের পুত্র মহিবুর রহমান (৩৫) এবং একই গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের  পুত্র মখলিছ মিয়া (৬০)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা কুশিয়ারা শাখা নদীর ধানগাঙ্গেঁর পাড়ে ঘর বানিয়ে চোলাই মদ উৎপাদন করে উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিক্রি করে আসছিলো।

গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণের জেলা উপ পরিদর্শক রফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ১২০ লিটার চোলাইমদ সহ তাদের আটক করে। এ সময় মাটির নিচে ড্রামে লুকিয়ে রাখা প্রায় হাজার লিটার চোলাই মদ তৈরির উপকরণ উদ্ধার করে নষ্ট করা হয়।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক রফিকুল ইসলাম বলেন, আমাদের কাছে তথ্য ছিলো দীর্ঘদিন যাবত ঐ এলাকা মাদক তৈরি এবং বিক্রি করা হচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে চোলাই মদসহ তাদের আটক করি এবং মাদক তৈরির বিভিন্ন সরঞ্জামাদি ধ্বংস করা হয়।


সর্বশেষ - জাতীয় সংবাদ