1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

নরসিংদীতে অস্ত্র-গুলিসহ আন্তঃজেলা ডাকাত চক্রের ৭ সদস্য গ্রেফতার

নরসিংদী জেলা প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ২৮ আগস্ট, ২০২২

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র-গুলি ও দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের সাত সদস্যকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। শুক্রবার (২৬ আগস্ট) দিবাগত রাতে মাধবদী থানার আব্দুল্লাহকান্দি এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় একটি রিভলবার, ৩ রাউন্ড গুলি, একটি চাইনিজ কুড়াল ও ২টি চাপাতি জব্দ করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন: মাধবদী থানার ডৌকাদি ক্লাবঘর এলাকার মো. হাফিজ উদ্দিনের ছেলে মো. মোখলেছ মিয়া (২৫), একেই এলাকার মৃত আমীর হোসেনের ছেলে মো. সাদ্দাম হোসেন (২২), ডৌকাদি নিমতলা এলাকার মো. নরুল ইসলামের ছেলে নো. রফিকুল ইসলাম (২৮), একেই এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে মো. জাকির হোসেন (৩০), ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের দশদোনা দক্ষিণপাড়ার মো. কামাল উদ্দিনের ছেলে মো. মবির হোসেন (৩৫), নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের প্রতাবনগর এলাকার মো. আব্দুল মান্নানের ছেলে হাবিবুর রহমান সায়েম (২৫) ও মাধবদী থানার ডৌকাদি ক্লাবঘর এলাকার মো. ইব্রাহিম মিয়ার ছেলে মো. ইউনুছ মিয়া (২৩)।

নরসিংদী জেলা গোয়েন্দা শাখা ডিবির অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাসার জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানার সাবেক মদনপুর রেললাইনের আব্দুল্লাহকান্দির পল্লীবিদ্যুৎ সাব-স্টেশনের সামনে বিশেষ অভিযান চালায় পুলিশ। এ সময় ডাকাতির প্রস্তুতিকালে সাত আন্তঃজেলা ডাকাত সদস্যকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এ সময় তাদের সঙ্গে থাকা ১টি রিভলবার, ৩ রাউন্ড গুলি, ২টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল জব্দ করা হয়।

মোহাম্মদ আবুল বাসার আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানান, তারা সবাই পরস্পর সহযোগিতায় মাধবদী থানা এলাকায় ডাকাতির উদ্দেশ্যে ঘটনাস্থলে অস্ত্র-গুলিসহ সমবেত হয়েছিল। তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। আসামিদের বিরুদ্ধে মাধবদী থানায় ডাকাতি ও অস্ত্র আইনে পৃথক ২টি ধারায় মামলা করা হয়েছে। এ ছাড়া তাদের বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও হত্যা মামলা রয়েছে। শনিবার বিকেলে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ