1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধু খুন। দেবর ও শাশুড়ী পালাতক

ইবার্তা টুয়েন্টিফোর ডটকম : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৭
নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধু খুন। দেবর ও শাশুড়ী পালাতক

মোঃ তাওহীদুল হক চৌধুরী: নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের মিয়াপুর গ্রামে এক গৃহবধু খুন হয়েছে। নিহত গৃহবধু জান্নাতুল ফেরদৌস (১৯)উপজেলার আমানউল্যাপুর ইউনিয়নের মহিষপুর গ্রামের রৌশন আলী মুন্সি বাড়ির আবুল হোসেনের মেয়ে।
গতকাল বুধবার সকালে শশুর বাড়ীর লোকজন ঘরের ভুতুরের সাথে গলায় ওরনা পেচানো অবস্থায় নিহত গৃহবধুর রহস্যময় ঝুলন্ত লাশ (মাটির সাথে পা লেগে থাকা অবস্থায়) দেখতে পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঐ গৃহবধুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।তবে এই সময় বাড়িতে থাকা শাশুড়ী দুলালী বেগম (৫৫), দেবর মিজান (৩০) ও শুভ (২৮) পালিয়ে যায়।
এ ব্যাপারে নিহতের বাবা আবুল হোসেন বেগমগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করতে গেলে থানা মামলা গ্রহণ না করে তাকে ফিরিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এদিকে নিহতের স্বামী মনির হোসেনও স্ত্রী হত্যার জন্য তার মা ও সহদোর ভাইদের দায়ী করে সুষ্ঠ বিচার দাবী করেছে।
নিহতের পরিবার সুত্রে জানা গেছে, ২০১৫ সালের ৮ নভেম্বর একই উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের মিয়াপুর গ্রামের জয়নাল বাবুর্চির ছেলে মনির হোসেনের সাথে বিয়ে হয়। নিহতের স্বামী মনির হোসেন রাজশাহী সেনাবাহিনীর অধিনে বেসরকারীভাবে টেকনিক্যাল বিভাগের পাইপ পিটারের কর্মরত।বিয়ের পর থেকে চাকুরীর সুবাদে স্বামী মনির হোসেন কর্মস্থলে থাকায় তার অগোচরে নিহতের শাশুড়ী ও দেবরেরা মিলে নিহতের পরিবারের কাছে প্রায়ই যৌতক চাইত এবং যৌতুকের দাবীতে তারা তাকে মারধরও করত।
এদিকে নিহতের মামা জানান নিহতের স্বামী মনির হোসেন আগে একটি বিয়ে করেছিলো। কিন্তু যৌতুক লোভী শাশুড়ী ও দেবরদের অত্যাচারে ঐ বৌ বিয়ের পনের দিনেই বাবার বাড়ী চলে যায়। পরে মনির হোসেন নিহত জান্নাতুল ফেরদৌস কে বিয়ে করে। অসহায় কৃষক বাবার মেয়ে হওয়ায় জান্নাত শশুর বাড়ীর সকল অত্যাচার নির্যাতন মুখ বুজে সহ্য করে সুখের নীড় গড়তে চেয়েছিলো কিন্তু ঘাতক শাশুড়ী ও দেবরেরা তা করতে দেয় নি।
বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাজেদুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে জানা এটি পরিকল্পিত হত্যা কিনা। তারপর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ - জাতীয় সংবাদ

নির্বাচিত

নিত্যপণ্যের সরবরাহ বাড়াতে এলসি-ডলার প্রবাহ বৃদ্ধির তাগিদ

চতুর্থ শিল্প বিপ্লবে বাংলাদেশকে ব্র্যান্ডিং করবে ‘ইলেকট্রনিক্স শিল্প’

২০২৩ ওয়ানডে বিশ্বকাপ: মূলপর্বে সরাসরি খেলার টিকিট পেল বাংলাদেশ

প্রবাসে ভুয়া সনদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

শেখ কামাল দ্বিতীয় যুব গেমসের বর্ণাঢ্য উদ্বোধন করলেন শেখ হাসিনা

অ্যান্টিবায়োটিক নিয়ন্ত্রণ জরুরি

সাঈদীভক্ত বহিষ্কৃত দুই নেতাকে দলে ভেড়াল জগন্নাথপুর ছাত্রলীগ

ডিজিটাল বাংলাদেশ সফল বাস্তবায়নের পর লক্ষ্য এবার ‘স্মার্ট বাংলাদেশ’: জয়

বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক: আসছে কয়লা, বাড়বে বিদ্যুৎ উৎপাদন

টিকা দিতে প্রাথমিক শিক্ষার্থীদের প্রোফাইল তৈরির উদ্যোগ