1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

অভিনেত্রীর উদ্যোগে কলকাতায় লাখ টাকায় বিক্রি হচ্ছে ঢাকাই জামদানি

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

ওপার বাংলার টিভি পর্দার জনপ্রিয় মুখ সুদীপা চট্টোপাধ্যায়। জি বাংলায় এক দশকেরও বেশি সময় ধরে বিভিন্ন শো-তে কাজ করেছেন তিনি। তবে অভিনয়ের বাইরেও ব্যবসায়-ও সময় দেন এই তারকা। নিজস্ব রেস্তোরাঁ থেকে শুরু করে শাড়ির ব্যবসাও রয়েছে তার।

সম্প্রতি ঢাকাই জামদানি শাড়ি কালেকশন করে কলকাতায় বিক্রি করছেন সুদীপা। তবে তার সেই শাড়ির বিজ্ঞাপনের পোস্ট দেখে চক্ষু চড়কগাছ সকলের। কিন্তু কেন?

ঢাকাই জামদানি শাড়ির জনপ্রিয়তা বিশ্বজুড়েই। আর সেই শাড়ি বাংলাদেশ থেকে এনে ওপার বাংলায় বিক্রি করতে ফেসবুকে বিজ্ঞাপন দিয়েছেন সুদীপা। যেখানে প্রতিটি শাড়ির দাম দেখে মাথায় হাত পড়েছে অনেকের।

কলকাতার সংবাদমাধ্যমগুলোর দাবি, যে শাড়ি বাংলাদেশে পাওয়া যায় ১০-১৫ হাজার টাকায়। সেগুলোই সুদীপা কলকাতায় বিক্রি করতে দাম হাঁকাচ্ছেন এক লাখ থেকে দেড় লাখ টাকা। তার বিক্রিকৃত শাড়ির সর্বনিম্ন দাম ৫৫ হাজার টাকা। সর্বোচ্চ ১ লাখ ত্রিশ হাজার টাকা।

ফেসবুকে শাড়ির ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘ঢাকাই জামদানি শাড়ি। ৫৫,০০০ থেকে ১,৩০,০০০ পর্যন্ত দাম। এ জিনিস সবসময় চাইলেই পাওয়া যায় না। বাংলাদেশের শাড়ি আজ রাতেই চলে যাবে ফেরত। এই কয়টা বাকি রয়ে গেছে। যদি কারও পছন্দ হয় এখনই পেমেন্ট করতে হবে। সব অরজিনাল ঢাকাই।’

অভিনেত্রীর সেই পোস্টে নেটিজেনরা নানা ধরণের মন্তব্য করেছেন। কারো প্রশ্ন, একটা শাড়ির এত দাম? কারো মন্তব্য, শাড়ীর দাম লিখতে গিয়ে হয়তো ভুলে একটা শূন্য বেশি ব্যবহার করে ফেলেছে। যদিও সেসবের কোনো মন্তব্যরই জবাব দিতে দেখা যায়নি সুদীপাকে।

তারকাদের ব্যবসার কথা নতুন কিছু নয়। বলিউড থেকে টলিউড সর্বত্রই অভিনয়ের সঙ্গে সঙ্গে ব্যবসায় বিনিয়োগ রাখেন তারা। সুদীপাও এই কাজটি করে আসছেন বহু বছর ধরে।


সর্বশেষ - জাতীয় সংবাদ