1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

তারেক রহমানের ডিএনএ টেস্ট চান মাওলানা জিয়াউল

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩

শরীরে কোন বাঙালির রক্ত আছে কিনা তা যাচাই করার জন্য বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ডিএনএ টেস্ট করার দাবি করেছেন বাংলাদেশ সম্মিলিত ইসলামী জোটের সভাপতি হাফেজ মাওলানা জিয়াউল হাসান।

মাওলানা জিয়াউল বলেন, ‘তারেক রহমানের মা বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকা অবস্থায় রাষ্ট্রের সকল প্রটোকল ভঙ্গ করে, তার প্রেমময় পরম বন্ধু, স্বাধীনতা যুদ্ধে গণহত্যার মাস্টারমাইন্ড, কুখ্যাত পাকিস্তানি জেনারেল জানজুয়ার মৃত্যুর পর শোক প্রকাশ করে বাণী প্রদান করে ৩০ লক্ষ বাঙালি, ২ লক্ষ ৬৯ হাজার সম্ভ্রম হারানো মা-বোনের সঙ্গে বেইমানি-বিশ্বাস ঘাতকতা করে প্রমাণ করেছেন খালেদা জিয়া-তারেক জিয়া পাকিস্তানি হায়নাদের এদেশীয় এজেন্ট।

খালেদা জিয়া মুক্তিযুদ্ধের নয় মাস এই জানজুয়ার নিকটেই ক্যান্টনমেন্টে আরাম-আয়েশে জেনারেলদের মনোরঞ্জনে ফুর্তিরত ছিলেন।
এ জাতির দুর্ভাগ্য যে, পাকিস্তানি হায়েনাদের পরাজিত হবার পর ১৬ ডিসেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সারেন্ডার করে যাওয়ার সময় এই জেনারেল জানজুয়া খালেদা জিয়াকে সঙ্গে করে নিয়ে যায়নি! তাকে রেখে গিয়েছে পাকিস্তানের অসমাপ্ত কাজ সমাপ্ত করে বাঙ্গালীদের নিকট পাকিস্তানের পরাজয়ের বদলা নিতে।’

মাওলানা জিয়াউল হাসান আরো বলেন, ‘জেনারেল জিয়া বঙ্গবন্ধুকে হত্যার নেতৃত্ব দিয়ে সামরিক বাহিনীর হাতে নিহত হবার পর খালেদা জিয়া ক্ষমতায় এসে ওই ১৫ই আগস্টে তার ভুয়া জন্মদিন পালন করা শুরু করে। আমি দায়িত্ব নিয়ে এর আগেও (২২ এপ্রিল, ২০১৪ সালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি বা ডিআরআইইউতে সাগর রুনি মিলনায়তনে) সাংবাদিক সম্মেলন করে সরকারের নিকট দাবি জানিয়েছিলাম তারেক জিয়ার ডিএনএ টেস্ট করে পরীক্ষা করে দেখা হোক, তার শরীরে কোনো বাঙ্গালীর রক্ত আছে কিনা? ( দেখুন ; দৈনিক যায়যায়দিন, ছবিসহ, ২৩ এপ্রিল, ২০১৪,পৃষ্ঠা ৩ , কলাম এক)। নাকি তারেক জিয়া পাকিস্তানি কোনো জেনারেলের ওরসজাত সন্তান? না হলে তারেক জিয়া কি করে লন্ডনে বসে বলে, বঙ্গবন্ধু বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি নন, তিনি ছিলেন অবৈধ প্রধানমন্ত্রী। তারেক জিয়া তার বাবা জেনারেল জিয়াকেই এই বক্তব্যের মাধ্যমে অস্বীকার করেছে, কারণ; তার বাবা মেজর জিয়া বঙ্গবন্ধুর নামে গঠিত মুজিবনগর সরকারের অধীনেই বেতনভুক্ত সামরিক কর্মকর্তা ছিলেন। বঙ্গবন্ধুর নামেই স্বাধীনতার ঘোষণাপত্র পাঠ করেছিলেন। দেশ স্বাধীন হবার পব বঙ্গবন্ধু সরকারের অধীনেই সামরিক বাহিনীতে চাকরিরত ছিলেন। জেনারেল জিয়া-খালেদা জিয়ার অবর্তমানে তারেক জিয়া একাত্তরে পাকিস্তানিদের পরাজয়ের বদলা নিতে মাঝেমধ্যেই পাকিস্তান জিন্দাবাদ স্লোগান দিয়ে থাকে।’

জিয়াউল হাসান আরো বলেন, ‘তার ধারাবাহিকতায় নিউইয়র্কে অবস্থানরত স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে পাকিস্তানি পতাকা নিয়ে বিএনপি-জামাত-পাকিস্তানিরা তারেক জিয়ার নেতৃত্বে একজোট হয়ে মুক্তিযুদ্ধের নেতৃত্ব দানকারী আওয়ামী লীগ ও শেখ হাসিনা সরকারের পতন ঘটাতে মরিয়া হয়ে মাঠে নেমেছে। সুতরাং ; সাধু সাবধান ! দেশবাসী সাবধান ! মমিন-মুসলমান হও আগুয়ান !

রুখে দিতে হবে একাত্তরের পরাজিত শক্তির নব্য গডফাদার খাম্বা তারেকের আস্ফালন।’

সূত্র: বাহান্ন নিউজ


সর্বশেষ - জাতীয় সংবাদ