1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

এবার চট্টগ্রামেও পাকিস্তানি জার্সি-পতাকা প্রতিরোধের ঘোষণা

সুভাষ হিকমত : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

ঢাকার পর এবার চট্টগ্রামে বাংলাদেশ বনাম পাকিস্তানের ক্রিকেট ম্যাচে বাংলাদেশের কেউ পাকিস্তানি পতাকা নিয়ে এলে এবং পাকিস্তানের জার্সি পরে এলে সেটি প্রতিরোধের ঘোষণা দিয়েছে ‘পাকিস্তানী দালাল রুখবে তারুণ্য’ নামের একটি সংগঠন।

শুক্রবার বাংলাদেশ বনাম পাকিস্তানের ম্যাচের সময় চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে তারা অবস্থান নেবেন বলে জানিয়েছেন সংগঠনের আহ্বায়ক হামজা রহমান অন্তর।

তিনি বলেন, ঢাকার মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ বনাম পাকিস্তানের ক্রিকেট ম্যাচে বাংলাদেশের কোনো নাগরিক পাকিস্তানি পতাকা ও সেদেশের টিমের জার্সি পরে গ্যালারিতে এলে তা প্রতিরোধ করেছে পাকিস্তানি দালাল রুখবে তারুণ্য নামক সংগঠনটি।

আগামী ২৬ নভেম্বর বাংলাদেশ বনাম পাকিস্তানের ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তরুণদের সঙ্গে নিয়ে একই কর্মসূচি পালন করা হবে।

তিনি আরও বলেন, ‘৩০ লাখ শহীদ আর ২ লক্ষাধিক মা-বোনের আত্মত্যাগের বিনিময়ে পাওয়া স্বাধীনতা। সেই স্বাধীনতার শত্রু যারা আজও রাষ্ট্রীয়ভাবে ক্ষমা চায়নি, ক্ষতিপূরণ দেয়নি।

‘যারা আজও দেশের সার্বভৌমত্বের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে-তাদের হয়ে এদেশীয় দালাল গোষ্ঠীকে ৭১ এর মতোই প্রতিহত করতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। যে শহীদের রক্তের বিনিময়ে পাকিস্তানি পতাকা এই বাংলার আকাশ থেকে নামিয়েছি তা আর স্বাধীন বাংলার আকাশে উড়তে দেয়া হবেনা। আমাদের লড়াই অব্যাহত থাকবে।’


সর্বশেষ - জাতীয় সংবাদ