1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

নির্বাচনী কোলাহলে মুখরিত আ.লীগ কার্যালয়ের আশেপাশের এলাকা

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেওয়ার কার্যক্রম শুরু হয়েছে। এই কার্যক্রমকে ঘিরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ভিড় জমিয়েছেন দলের নেতাকর্মী ও মনোনয়ন প্রত্যাশীরা। তাদের উপস্থিতিতে কার্যালয়ের সামনে উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে। নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঢাক-ঢোল পিটিয়ে দলীয় পতাকা হাতে কার্যালয়ের সামনে আসছেন মনোনয়ন প্রত্যাশীরা। নির্বাচনী কোলাহলে ইতোমধ্যেই মুখরিত আ.লীগ কার্যালয়ের আশেপাশের এলাকা।

শনিবার (১৮ নভেম্বর) সকালে আওয়ামী লীগের বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয় ঘুরে এমন চিত্রই চোখে পড়েছে।

এর আগে, সকাল সাড়ে ১০টায় গোপালগঞ্জ-৩ আসনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এর মাধ্যমে জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু করে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

এসময় সেখানে প্রধানমন্ত্রী উপস্থিত থাকলেও তার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদ আলী খান ও সাধারণ সম্পাদক বিএম সাহাবউদ্দিন আজম।

পরে একে একে ফরম সংগ্রহ শুরু করেন অন্যান্য মনোনয়ন প্রত্যাশীরা। দুপুর সোয়া ১২টার দিকে ঝালকাঠি- ১ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপকমিটির সদস্য মনিরুজ্জামান মনির।

দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, মনোনয়ন ফরম বিক্রি চলবে আগামী চারদিন (মঙ্গলবার) পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই কার্যক্রম চলবে। দলটির কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ, তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগ এবং নিচ তলায় সব বিভাগের পত্র জমা নেওয়া হবে বলেও জানা হয়েছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ