1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বিএনএম থেকে মনোনয়ন পেয়েছেন সংগীতশিল্পী ডলি সায়ন্তনী

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এবার নতুন রাজনৈতিক দল বিএনএমে (বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন) যোগ দিয়েছেন সংগীতশিল্পী ডলি সায়ন্তনী, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের দুই বারের সাবেক স্বতন্ত্র সংসদ সদস্য এস এম শাফি মাহমুদ, অন্তর শোবিজের স্বপন চৌধুরী ও কয়েকজন ব্যবসায়ী।

সোমবার (২৭ নভেম্বর) বিকালে গুলশানে বিএনএম এর কেন্দ্রীয় কার্যালয়ে এ যোগদান অনুষ্ঠান হয়। এ তথ্য জানিয়েছেন দলটির মহাসচিব ও মুখপাত্র ড. মো. শাহ্জাহান।

দলটির পক্ষ থেকে জানানো হয়, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের পরপর দুই বারের সাবেক স্বতন্ত্র সংসদ সদস্য এস এম শাফি মাহমুদ, ডলি সায়ন্তনী, অন্তর শোবিজের স্বপন চৌধুরী, চৌধুরী গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের কর্ণধার মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরীসহ ১০ জন বিএনএমে যোগ দিয়েছেন।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ মো. আবু জাফর ও মহাসচিব ড. মো. শাহ্জাহানের হাতে ফুলের তোড়া দিয়ে তারা বিএনএমএ যোগদান করেন।

এ সময় বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন বিএনএমএ এর পার্লামেন্টারি বোর্ড ও অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

দলের মুখপাত্র আরও জানান, বিএনএম থেকে এ পর্যন্ত ৪৬৬টি দলীয় মনোনয়ন ফরম বিতরণ করা হয়।

তিনি জানান, ডলি সায়ন্তনী আমাদের দলের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ২৬ নভেম্বর। ২৭ নভেম্বর তিনি আনুষ্ঠানিকভাবে দলে যোগদান করেছেন। সেই সঙ্গে মনোনয়ন ফরম জমা দিয়েছেন। তাকে বিএনএম এর মনোনয়ন দেওয়া হয়েছে। তিনি পাবনার একটি আসন থেকে নির্বাচন করবেন।

উল্লেখ্য, কয়েকদিন আগেও সরকারি কর্মকর্তাসহ কয়েকজন বিএনএমে যোগ দেন।


সর্বশেষ - জাতীয় সংবাদ