1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ডিবির জিজ্ঞাসাবাদের মুখে মিল্টন সমাদ্দারের স্ত্রী মিতু

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ৫ মে, ২০২৪

‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান গ্রেফতার মিল্টন সমাদ্দারের স্ত্রী মিতু হালদারকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে ডাকা হয়েছে।

রোববার (৫ মে) বেলা ১১টার দিকে রাজধানীর মিন্টো রোড ডিবি কার্যালয়ে পৌঁছান তিনি। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

গোয়েন্দা পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার (ডিসি) মানস কুমার পোদ্দার সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ডিবি হেফাজতে রিমান্ডে থাকা মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের বিষয়ে তার স্ত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে।

এর আগে শনিবার দুপুরে নিজ কার্যালয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ জানান, ‘মিল্টন সমাদ্দার রিমান্ডে রয়েছে। তার বিরুদ্ধে থাকা অভিযোগ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার আশ্রমের বিভিন্ন অনিয়ম-দুর্নীতির বিষয়ে মিল্টনের স্ত্রীকে রোববার দুপুরে ডিবিতে ডাকা হয়েছে। তার স্ত্রীকেও আমরা জিজ্ঞাসাবাদ করব।’

তিনি বলেন, ‘নিজের বাবাকে পিটিয়ে গ্রাম ছেড়ে ঢাকায় এসে মিল্টন সমাদ্দার সাইকোতে পরিণত হয়েছে। তার বিরুদ্ধে যেসব অভিযোগ এসেছে সেসব বিষয়ে তার কাছে জানতে চাওয়া হচ্ছে। তার উত্থান কীভাবে হলো, তথাকথিত মানবতার ফেরিওয়ালা কীভাবে হলো, তার অর্থের উৎস কী, কীভাবে সে দরিদ্র মানুষকে সংগ্রহ করত এবং কেনই-বা তাদের টর্চার সেলে এনে পেটাত সবকিছুর বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।’

গত বুধবার (১ মে) রাতে রাজধানীর মিরপুর এলাকায় অভিযান চালিয়ে মিল্টন সমাদ্দারকে আটক করে গোয়েন্দা-মিরপুর বিভাগ। পরে রাতে তার বিরুদ্ধে মিরপুর মডেল থানায় বিভিন্ন অভিযোগে তিনটি মামলা হয়। সেসব মামলায় আদালতে সোপর্দ করলে মিল্টনকে তিন দিনের রিমান্ড দেন আদালত।


সর্বশেষ - জাতীয় সংবাদ