1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

চট্টগ্রামে যাত্রীবেশে বাসে উঠে অগ্নিসংযোগ করেছে বিএনপি কর্মী

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

সারাদেশে বিএনপি ও জামায়াতসহ সমমনা দলগুলোর ডাকা ৯ দফা অবরোধের প্রথম দিন চট্টগ্রাম নগরীতে বাসে আগুন দিয়েছে দুই বিএনপি কর্মী।

রোববার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে নগরীর আকবরশাহ থানাধীন আকবরশাহ মাজার জামে মসজিদের সামনে যাত্রীবাহী বাসে এ অগ্নিসংযোগ করা হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এতে কেউ হতাহত হয়নি বলে জানিয়েছে পুলিশ।

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আবদুর রাজ্জাক বলেন, রাত ৯টা ৩৫ মিনিটে আকবরশাহ এলাকায় বাসে আগুনের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বাসটিতে আগুন দেওয়ার খবর জানিয়েছেন বাসের চালক-হেলপার।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালি উদ্দিন মো. আকবর বলেন, আগুন সন্ত্রাসীরা বাসটিতে আগে থেকে অবস্থান করছিল। বাসের পেছনের সিটে আগুন দিয়ে অন্য যাত্রীদের সঙ্গে নেমে যায় তারা। আগুনে বাসের পেছনের কয়েকটি আসন সম্পূর্ণ পুড়ে যায়।

ওসি আরও বলেন, বাসটি নগরীর ৪ নম্বর রুটে চলাচল করে। রাতে কর্ণেলহাট ও একেখান গেট থেকে ২০ যাত্রী নিয়ে ওয়্যারলেস এলাকায় যাচ্ছিল বাসটি। পথে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এ সময় বাসে থাকা যাত্রীরা দ্রুত নেমে যান। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।


সর্বশেষ - জাতীয় সংবাদ