1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

রেললাইনে বিএনপির নাশকতা, নিহত ১ আহত ৭

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩

গাজীপুরে বিএনপির পিকেটাররা রেল লাইন কেটে দেওয়ায় ঢাকাগামী মোহনগঞ্জ এক্সপ্রেসের একজন নিহত ও অন্তত সাতজন আহত হয়েছেন। ট্রেনের ইঞ্জিনসহ পাঁচটি বগি লাইনচ্যুত হওয়ায় জয়দেবপুর-ময়মনসিংহ সড়কে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। বুধবার (১৩ ডিসেম্বর) ভোর ৪টার দিকে ভাওয়াল রেল স্টেশনে এ ঘটনা ঘটে।

নিহতের নাম মো. আসলাম মিয়া (৪৫)। তার বাড়ি ময়মনসিংহের গফরগাঁও এলাকায়। আহত সাত যাত্রীকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতেহ মো. শফিকুল ইসলাম জানান, দুর্বৃত্তরা গ্যাস সিলিন্ডার ব্যবহার করে রেল লাইনের বেশ কিছু অংশ কেটে ফেলে। যার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।গাজীপুর পুলিশ সুপার কাজী শফিকুল আলম জানান, দোষীদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তদন্ত কমিটি গঠন 

রেলওয়ের ঢাকা বিভাগীয় ব্যবস্থাপক সফিকুর রহমান জানান, আমরা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি ঘটনাটি নাশকতা ঘটনার জন্য করেছে। তারপরও ঘটনাটি সঠিক কারণ অনুসন্ধানে বিভাগীয় সংকেত ও টেলিযোগাযোগ প্রকৌশলী সৌমিক শাওন কবিরকে আহ্বায়ক করে সাত সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে তিন কার্য দিবসের মধ্যে তদন্ত করে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

এ ঘটনায় গাজীপুর জেলা প্রশাসন পৃথক একটি তদন্ত কমিটি গঠন করেছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ