1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

নৌকায় ভোট চাওয়ায় বিএনপির দুই নেতা বহিষ্কার

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

দলীয় সিদ্ধান্ত অমান্য করে কক্সবাজারে নৌকার প্রার্থীর নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় এবং সরাসরি নৌকা মার্কায় ভোট চাওয়ায় দলের দুই নেতাকে বহিষ্কার করেছে বিএনপি। জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক হাসান সিদ্দিকী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

তারা হলেন, টেকনাফ উপজেলা বিএনপির সদস্য ও সদর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান এবং রামু উপজেলা বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. জাফর আলম। কক্সবাজার-৩ আসনে নৌকা প্রতীকের প্রার্থী সাইমুম সরওয়ার কমল ও কক্সবাজার-৪ আসনের প্রার্থী শাহীন আক্তার বদির পক্ষে নির্বাচনী কার্যক্রমে অংশ নেওয়ায় তাদের বহিষ্কার করা হয়।

জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক হাসান সিদ্দিকী বলেন, জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক শামীম আরা বহিষ্কারাদেশ অনুমোদন করেছেন।

টেকনাফ উপজেলা বিএনপির সদস্য জিয়াউর রহমান ও রামু উপজেলা বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. জাফর আলম বলেন, বহিষ্কারের বিষয়ে এখনো কিছু জানি না।

গত ২০ ডিসেম্বর কক্সবাজার-২ আসনের বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) প্রার্থী মো. শরীফ বাদশার লাঙ্গল প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় বিএনপির দুই নেতাকে বহিষ্কার করা হয়।


সর্বশেষ - জাতীয় সংবাদ