1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

সেলফিতে ‘ভি’ চিহ্ন দেখালো বঙ্গবন্ধু পরিবার

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪

ভোট দেওয়ার পর সেলফিতে ‘ভি’ (বিজয়) চিহ্ন দেখালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টায় রাজধানীর সিটি কলেজ কেন্দ্রে ভোট দেন বঙ্গবন্ধু পরিবারের সদস্যরা। এসময় বিজয় চিহ্ন দেখিয়ে সেলফি তোলেন তারা।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ছিলেন মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল, বোন শেখ রেহানা ও বোনের ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববি। রাদওয়ান মুজিব সিদ্দিক ববির তোলা সেলফিতে প্রধানমন্ত্রীসহ তিনজনই বিজয় চিহ্ন দেখান।

ভোট দিয়ে শেখ হাসিনা বলেন, আমি সব সময় আত্মবিশ্বাসী। কারণ আমি জানি জনগণ আমার সঙ্গে সবসময় আছে। ইনশাআল্লাহ নির্বাচনে আমরাই জয়লাভ করবো। এসময় তিনি স্লোগানে বলেন, ‘ভোট ফর বোট’ তথা নৌকায় ভোট দিন।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করেছে। এই ভোটের জন্য অনেক সংগ্রাম করেছি। জেল-জুলুম, হামলা-মামলার শিকার হয়েছি। আজকে অনেক বাধা-বিপত্তির মধ্যেও ভোট দেওয়ার পরিবেশ তৈরি হয়েছে।

সুষ্ঠু ভোটের প্রত্যাশা করে তিনি বলেন, জনগণ সুষ্ঠুভাবে প্রয়োগ করতে পারবেন। নির্বাচনটা অবাধ নিরপেক্ষ হবে। আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব। জনগণ যাকে খুশি ভোট দিক, তবে নির্বাচনটা যেন সুষ্ঠুভাবে শেষ হয়, সেটাই আমরা চাই। এসময় সবাইকে ভোট কেন্দ্রে আসারও আহ্বান জানান শেখ হাসিনা।


সর্বশেষ - জাতীয় সংবাদ