1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

আলিয়ার হাতে ২০ বার থাপ্পর খেলেন অভিনেতা

বিনোদন ডেস্ক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২

গত কয়েকদিন ধরে ইন্টারনেটে ভাইরাল দৃশ্যটি। এতে দেখা যায়, গাড়ির ভেতরে বসে আছেন আলিয়া ভাট, তার সঙ্গে এক তরুণ। ঘনিষ্ঠ হতে চাইলে ওই তরুণকে চড় দেন আলিয়া। এরপর তরুণটি আলিয়ার মাথায় হাত বুলিয়ে দেন। অভিনেত্রী যেন পরম শান্তিতে চোখ বুজে ফেলেন।

এটি সদ্য মুক্তি পাওয়া ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমার একটি গানের দৃশ্য। গানটির নাম ‘মেরি জান’। ভাইরাল হওয়া গানটির শুটিংয়ের গল্প এসেছে প্রকাশ্যে। জানিয়েছেন অভিনেতা শান্তনু মহেশ্বরী। যিনি এতে আলিয়ার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন।

শান্তনু জানান, এই একটি দৃশ্যের শুটিং করতে গিয়ে আলিয়ার হাতে ২০ বার চড় খেয়েছেন তিনি। এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘আলিয়া ভাট আমাকে কষিয়ে চড় মারতে পারছিলেন না। তার পক্ষে সেটা করা কঠিন হয়ে উঠেছিল। আমরা দৃশ্যটা প্রায় ২০ বার করেছি। তিনি খুব মিষ্টি স্বভাবের, আমি চিন্তা করতে বারণ করেছিলাম। তাই ধীরে ধীরে তিনিও এই সম্পর্কে শান্ত হয়ে ওঠেন।’

শান্তনুর ভাষ্য, ‘অভিনেতা হিসেবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো আমার সহ-অভিনেতা ও পরিচালকের সঙ্গে তাল মিলিয়ে চলা। সেই সম্পর্কে আলোচনাও হয়েছিল। আমরা জানতাম আমাদের কী করতে হবে। প্রস্তুতির সময় আপনি ধীরে ধীরে স্বাচ্ছন্দ্য বোধ করুন এবং যে জিনিসগুলি আপনাকে বাধা দিচ্ছে তা ছেড়ে দিন। এমনকি একটি থাপ্পড়ও অভিনয়ের সম্পূর্ণ অংশ, আপনি সেই মুহূর্তে চরিত্রে আছেন এবং এটাকে ব্যক্তিগতভাবে গ্রহণ করা উচিত নয়।’

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) মুক্তি পেয়েছে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। সঞ্জয়লীলা বানসালি পরিচালিত সিনেমাটি প্রথম দুই দিনেই সাড়ে ২৩ কোটি রুপি আয় করেছে। ধারণা করা হচ্ছে, সপ্তাহান্তে ৪০ কোটি ছাড়িয়ে যাবে এটি। সেই সঙ্গে সুপারহিট হওয়ার অনুমানও করছেন বিশ্লেষকরা।


সর্বশেষ - জাতীয় সংবাদ