1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

‘হলিডে ইন ঢাকা সিটি সেন্টার’ চলছে পুরোদমে

প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ১৮ মার্চ, ২০২২

রাজধানীর হাতিরঝিলে পুরোদমে চালু হলো বিশ্বের অন্যতম আইকনিক এবং বিশ্বস্ত ব্র্যান্ড হলিডে ইন-এর ফ্রাঞ্চাইজ হোটেল ‘দ্য হলিডে ইন ঢাকা সিটি সেন্টার’।

বৃহস্পতিবার (১৭ মার্চ) রাতে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে হোটেলটির উদ্বোধন হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও হোটেলটির উদ্বোধন উপলক্ষে কাটা হয় ১০২ পাউন্ড ওজনের কেক।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবীন্দ্র সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা, মরিয়ম গ্রুপের ডিরেক্টর প্রিন্স মোহাম্মদ আরাফ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টির এম এম ইকবাল আহমেদ প্রমুখ।

রেজওয়ানা চৌধুরী বন্যা বলেন, ‘শুক্রবার দোলপূর্ণিমা, তাই বৃহস্পতিবার রাতের চাঁদটা একদম পূর্ণ। এমন পরিবেশে ছাদে অনুষ্ঠানটি হচ্ছে। খুবই ভালো লাগছে। হলিডে ইন ঢাকা সিটি সেন্টারের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।’

দ্য হলিডে ইন ঢাকা সিটি সেন্টারের মালিক আলম আহমেদে বলেন, ‘অতিথিদের অভূতপূর্ব অভিজ্ঞতা দিতে হোটেলটি বদ্ধপরিকর। আমাদের লক্ষ্য ফ্যামিলি ওরিয়েন্টেড ব্র্যান্ডের মাধ্যমে ব্যক্তিগত ভ্রমণকারীদের সর্বোত্তম সেবা দেওয়া।’

তিনি জানান, হোটেলের ১৮৭টি আধুনিক গেস্টরুম এবং স্যুটগুলো থেকে হাতিরঝিল বা ঢাকা শহরের মনোরম দৃশ্য দেখার সুযোগ রয়েছে। হোটেলটি সেন্ট্রাল লিভিং ধারণাকে ঘিরে ডিজাইন করা হয়েছে, যা নৈমিত্তিক কাজের জন্য আরামদায়ক হবে।

এছাড়া যারা ব্যবসার জন্য ভ্রমণ করেন, তাদের জন্য হলিডে ইন ঢাকা সিটি সেন্টারে রয়েছে ডেডিকেটেড বিজনেস সেন্টার। ১০০ জনের ধারণক্ষমতা সম্পন্ন মিটিং স্পেস এবং নিরাপদ পার্কিং।

জানা গেছে, ২০২১ সালের ডিসেম্বরে অভিজাত হোটেলটি চালু হলেও বৃহস্পতিবার এর গ্র্যান্ড ওপেনিং হলো। বাংলাদেশের মরিয়ম গ্রুপে আন্তর্জাতিক হোটেল চেইন হলিডে ইন বাংলাদেশে আসলো। তবে এটি ইন্টারন্যাশলান হোটেল গ্রুপের (আইএইচজি) পরিচালনায় থাকবে।


সর্বশেষ - জাতীয় সংবাদ